আজ সোমবার, ১৯ Jul ২০২১, ১০:৩২ পূর্বাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
লক্ষ্মীপুরে ১৭দিনে করোনায় মৃত্যু ৭ ,আক্রান্ত ৭৭৭জন লক্ষ্মীপুরে যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান আহসান উল্যাহ হিরন গ্রেপ্তার নভেম্বরে এসএসসি ও ডিসেম্বরে হতে পারে এইচএসসি পরীক্ষা: শিক্ষামন্ত্রী লঞ্চে যাত্রীর চাপ, স্বাস্থ্যবিধি উধাও লক্ষ্মীপুরে ৬ ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহন লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরন বৃহস্পতিবার থেকে চলবে গণপরিবহন, খুলবে দোকানপাট লক্ষ্মীপুরে ‘খুঁজে খুঁজে সহায়তা পৌঁছে দিচ্ছেন সাংবাদিক জয়’ শিরোপা অবশেষে মেসির আর্জেন্টিনার ঠাকুরগাঁওয়ে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক তানুকে গ্রেপ্তার,মুক্তির দাবী
লক্ষ্মীপুরে ব্যবসায়ির গোডাউন থেকে সরকারী ৯৬ টন চাল উদ্ধার

লক্ষ্মীপুরে ব্যবসায়ির গোডাউন থেকে সরকারী ৯৬ টন চাল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরে শেখ ফরিদ উদ্দিন নামক এক ব্যবসায়ির ব্যক্তিগত গোডাউন থেকে ৯৬ টন সরকারি চাল এবং ২০ টন গম উদ্ধার করেছে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই)।

আজ (২ জুলাই) বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলা হাজিরহাট বাজারের পৃথক ৩টি গোডাউন থেকে এ চাল ও ট্রাক ভর্তি ২০টন গম উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার হাজিরহাট এলাকার চাল ব্যবসায়ী শেখ ফরিদ ৩টি গোডাউনে গতকাল বুধবার রাতে সরকারি চাল ট্রাকে এনে গুদামজাত করে। আজ বৃহস্পতিবার সকালে সাংবাদিকরা খবর পেয়ে স্থানীয় প্রশাসন ও জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই)কে অবহিত করে। একপর্যায়ে লক্ষ্মীপুর এনএসআই’র উপ-পরিচালক মানিক দে কমলনগর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো: মোবারক হোসেনকে সঙ্গে নিয়ে গোডাউন গুলোতে অভিযান চালায়। এসময় ৯৬ টন চাল ও ট্রাক ভর্তি ২০টন গম উদ্ধার করা হয়। পরে সরকারি চালের সত্যতা পাওয়ায় ৩টি গোডাউন সিলগালা করে দেয় প্রশাসন।

কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মোবারক হোসেন জানান, প্রত্যেকটি বস্তায় খাদ্য অধিদফতরের ৩০ কেজি চাল রয়েছে এবং বস্তার গায়ে লেখা আছে শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ। অভিযুক্ত ব্যবসায়ির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact