আজ বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৯:৩৯ পূর্বাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশকে গড়তে চাই: প্রধানমন্ত্রী ভারত-পাকিস্তান ম্যাচ বাতিলের দাবি লক্ষ্মীপুরে শেখ রাসেলের জন্মদিনে আলোচনা সভা ও আনন্দ মিছিল লক্ষ্মীপুরে শেখ রাসেল দিবস পালন লক্ষ্মীপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে জেলেকে হত্যার অভিযোগ লক্ষ্মীপুরে দ্বিতীয় শ্রেনীর ছাত্রীকে ধর্ষন ও হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড লক্ষ্মীপুরে সে শিক্ষকের বিরুদ্ধে থানায় মামলা, হচ্ছেন বরখাস্ত! ওমানে ঘূর্ণিঝড়ে লক্ষ্মীপুরে তিনজনের মৃত্যুতে দিশাহারা পরিবার মাদ্রাসার ৬ শিক্ষার্থীর চুল কাটলেন শিক্ষক,সমালোচনার ঝড় মিথ্যা ও গুজবে ভরপুর সোশ্যাল মিডিয়া তবুও ভালো কিছু খুঁজছে পুলিশ-আইজিপি
লক্ষ্মীপুরে ব্যবসায়ির গোডাউন থেকে সরকারী ৯৬ টন চাল উদ্ধার

লক্ষ্মীপুরে ব্যবসায়ির গোডাউন থেকে সরকারী ৯৬ টন চাল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরে শেখ ফরিদ উদ্দিন নামক এক ব্যবসায়ির ব্যক্তিগত গোডাউন থেকে ৯৬ টন সরকারি চাল এবং ২০ টন গম উদ্ধার করেছে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই)।

আজ (২ জুলাই) বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলা হাজিরহাট বাজারের পৃথক ৩টি গোডাউন থেকে এ চাল ও ট্রাক ভর্তি ২০টন গম উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার হাজিরহাট এলাকার চাল ব্যবসায়ী শেখ ফরিদ ৩টি গোডাউনে গতকাল বুধবার রাতে সরকারি চাল ট্রাকে এনে গুদামজাত করে। আজ বৃহস্পতিবার সকালে সাংবাদিকরা খবর পেয়ে স্থানীয় প্রশাসন ও জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই)কে অবহিত করে। একপর্যায়ে লক্ষ্মীপুর এনএসআই’র উপ-পরিচালক মানিক দে কমলনগর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো: মোবারক হোসেনকে সঙ্গে নিয়ে গোডাউন গুলোতে অভিযান চালায়। এসময় ৯৬ টন চাল ও ট্রাক ভর্তি ২০টন গম উদ্ধার করা হয়। পরে সরকারি চালের সত্যতা পাওয়ায় ৩টি গোডাউন সিলগালা করে দেয় প্রশাসন।

কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মোবারক হোসেন জানান, প্রত্যেকটি বস্তায় খাদ্য অধিদফতরের ৩০ কেজি চাল রয়েছে এবং বস্তার গায়ে লেখা আছে শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ। অভিযুক্ত ব্যবসায়ির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact