আজ শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৭:০৬ পূর্বাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশকে গড়তে চাই: প্রধানমন্ত্রী ভারত-পাকিস্তান ম্যাচ বাতিলের দাবি লক্ষ্মীপুরে শেখ রাসেলের জন্মদিনে আলোচনা সভা ও আনন্দ মিছিল লক্ষ্মীপুরে শেখ রাসেল দিবস পালন লক্ষ্মীপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে জেলেকে হত্যার অভিযোগ লক্ষ্মীপুরে দ্বিতীয় শ্রেনীর ছাত্রীকে ধর্ষন ও হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড লক্ষ্মীপুরে সে শিক্ষকের বিরুদ্ধে থানায় মামলা, হচ্ছেন বরখাস্ত! ওমানে ঘূর্ণিঝড়ে লক্ষ্মীপুরে তিনজনের মৃত্যুতে দিশাহারা পরিবার মাদ্রাসার ৬ শিক্ষার্থীর চুল কাটলেন শিক্ষক,সমালোচনার ঝড় মিথ্যা ও গুজবে ভরপুর সোশ্যাল মিডিয়া তবুও ভালো কিছু খুঁজছে পুলিশ-আইজিপি
লক্ষ্মীপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষনসহ দুইটি মামলা দায়ের, অডিও ভাইরাল

লক্ষ্মীপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষনসহ দুইটি মামলা দায়ের, অডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদক:লক্ষ্মীপুরে ভোলাকোর্ট ইউপি চেয়ারম্যান বশির আহমেদ মানিকের বিরুদ্ধে কাজের মেয়েকে ধর্ষনের অভিযোগে আদালতে অভিযোগ দায়ের করেছেন এক নির্যাতিত নারী। আজ বুধবার সকালে নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল আদালতের এ মামলা দায়ের করা হয়। পরে বিজ্ঞ বিচারক বাদীর জবানবন্দি শুনে মামলার পরবর্তী আদেশের জন্য রাখা হয়। অপরদিকে একই দিন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (রামগঞ্জ)আমলী আদালতে মো. বেলায়েত হোসেন রিপন বাদী হয়ে আরো একটি মামলা দায়ের করা হয়। পরে বিচারক এ মামলাটি গ্রহন করে ডিবির ওসিকে তদন্ত করে প্রতিবেদন দেয়ার নির্দেশ দেন।


চেয়ারম্যানের হাতে নির্যাতিত ওই গৃহ পরিচালিকা বিডিবাংলানিউজকে জানান, দীর্ঘদিন ধরে চেয়ারম্যান বশির আহমেদ মানিকের বাসায় তার মা জিয়ের কাজ করতেন। হঠাৎ তার মা অসুস্থ হলে তাদের বাসায় গৃহপরিচালিকার কাজ করতে যায় সে। চলতি বছরের ২২ মার্চ বিকেলে চেয়ারম্যান জোরপূর্বক বাসার দোতালায় নিয়ে ধারালো অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে তাকে ধর্ষন করে। এসময় ধর্ষনের ভিডিও চেয়ারম্যান তার মোবাইল ফোনে ধারন করে। পরে কাউকে ঘটনাটি বললে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে একাধিকবার ধর্ষন করে বলে অভিযোগ করেন নির্যাতিত নারী। এ ঘটনায় রামগঞ্জ থানায় মামলা করতে গেলেও মামলা নেয়নি পুলিশ।

অপরদিকে অপর মামলার বাদী মো. বেলায়েত হোসেন রিপন জানান, চেয়ারম্যান বশির আহমদের নিকট বাকীতে বিভিন্ন সময় মালামাল বিক্রি করতেন। দোকানোর পাওনা টাকা চাইলে তাদের ওপর হামলা চালায় চেয়ারম্যান ও তার লোকজন। এসময় দোকানের টাকা-পয়সা লুটপাট করে নিয়ে যায় তারা। এখন চেয়ারম্যান ও তার লোকজনের ভয়ে নিরাপত্তাহীনতায় ভূগছেন।
উভয় মামলার বাদীর আইনজীবি মো. শাহ আলম জানান, কাজের মেয়েকে ধর্ষনের অভিযোগে ইউপি চেয়ারম্যান বশির আহমেদ মানিকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। আদালত মামলাটির বাদীর জবানবন্দি শুনে আদেশের জন্য রাখেন। চেয়ারম্যানের বাসায় দীর্ঘদিন মা ও মেয়ে কাজ করতেন। এ সুবাধে কাজের মেয়েকে একাধিকবার ভয়ভীতি দেখিয়ে ধর্ষন করে বলে জানান মামলার আইনজীবি এডভোকেট শাহ আলম। অপরদিকে অর্থ আতœসাৎ,হামলা,ভাংচুর ও লুটপাটের অভিযোগে অন্য আদালতে আরো একটি মামলা দায়ের করা হয়।
অভিযুক্ত ভোলাকোর্ট ইউপি চেয়ারম্যান মো. বশির আহমদের সাথে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগ করেও তার মতামত পাওয়া যায়নি। কিন্তু মোবাইল ফোনে কল হলেও তিনি তা রিসিভ করেনি।

এ দিকে উক্ত চেয়ারম্যানের ইয়াবা সেবন ও এক নারীর সাথে অসামাজিক কার্যকলাপের কথোপকতনের একটি অডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এ ভাইরাল হওয়া অডিওটির লিংক নিচে দেয়া হলো।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact