আজ রবিবার, ২২ মে ২০২২, ০৪:৫১ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
কৃষকদের কাছ থেকে ২৭ টাকা কেজিতে লক্ষ্মীপুরে ধান সংগ্রহ শুরু লক্ষ্মীপুরে ছাত্রী হত্যায় ৪ জনের যাবজ্জীবন কারাদন্ড লক্ষ্মীপুরে পিকআপের চাপায় অটোরিকসা চালক নিহত কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সমিতির নবনির্বাচিত কমিটিকে জেলা কমিটির ফুলেল শুভেচ্ছা লক্ষ্মীপুরে বিএনপি নেতা এ্যানির বক্তব্যের প্রতিবাদে ফুঁসে উঠেছে আ. লীগ বিচার দাবী লক্ষ্মীপুরে শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষার উদ্যোগ, অ্যাপসভিত্তিক অনলাইন কার্যক্রম চালু লক্ষ্মীপুরে ইটভাটার শ্রমিকের লাশ উদ্ধার নিঝুমদ্বীপে পুকুরে মিলল ৫০টি ‘ইলিশ’ নোয়াখালীতে জেলা ছাত্রলীগসহ ৭ কমিটি বিলুপ্ত ঘোষণা ঢাকা থেকে নয়, বিএনপির আন্দোলন হবে লক্ষ্মীপুর থেকে – এ্যানি
লক্ষ্মীপুরে ইউপি চেয়ারম্যানের বিচারের দাবীতে মানববন্ধন বিক্ষোভ (ভিডিও)

লক্ষ্মীপুরে ইউপি চেয়ারম্যানের বিচারের দাবীতে মানববন্ধন বিক্ষোভ (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক:
লক্ষ্মীপুরে ভোলাকোর্ট ইউপি চেয়ারম্যান বশির আহমেদ মানিকের বিরুদ্ধে গৃহকর্মীকে ধর্ষনের অভিযোগ উঠেছে। এ ঘটনার প্রতিবাদ ও চেয়ারম্যানের বিচারের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন করছে এলাকাবাসী।  ভোলাকোর্ট ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে কে আই ফাজিল ডিগ্রি মাদ্রাসা মাঠে শনিবার বিকেলে ঘন্টাব্যাপী এ কর্মসুচি পালন করে নারী-পুরুষসহ কয়েকশ মানুষ। ইউনিয়নের সর্বস্তরের জনগনের ব্যানারে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধন শেষে নাগমুধ বাজারের দিকে বিক্ষোভ মিছিল নিয়ে বের হলে পুলিশ বাধা দেয়। পরে সেখানে বিক্ষোভ করে তারা। এসময় বক্তব্যে রাখেন, রামগঞ্জ উপজেলা  যুবলীগের যুগ্ম আহবায়ক মহসিন মাল, থানা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক মিন্টু মিয়া, ইউনিয়ন যুবলীগের আহবায়ক ইলিয়াছ হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফয়েজ বাবু,  সাবেক সভাপতি এসএম রাশেদ  ও সাবেক সাধারন সম্পাদক জসিম উদ্দিন প্রমুখ।

এ সময় বক্তারা অভিযোগ করে বলেন, চেয়ারম্যান বশির আহমেদ মানিকের চাঁদাবাজি, মাদক ব্যবসা ও সন্ত্রাসী কর্মকান্ডে অতিষ্ট হয়ে পড়েছে এলাকাবাসী। এছাড়া বিভিন্ন অনিয়ম ও দূনীতির অভিযোগ রয়েছে বহু। ইতিমধ্যে চেয়ারম্যান মানিক তার বাসার গৃহকর্মীকে ধর্ষন করে বলেও অভিযোগ তোলে দ্রুত তার গ্রেপ্তারের দাবী জানানো হয় এ কর্মসুচি থেকে। অন্যাথায় আরো কঠোর কর্মসুচির হুশিয়ারী দেন বক্তারা।

সম্প্রতি ওই ইউনিয়নের চেয়ারম্যান বশির আহমেদ মানিকের বিরুদ্ধে তার বাসার গৃহকর্মীকে ধর্ষন করার অভিযোগ উঠে।এ ঘটনায় ওই গৃহকর্মী লক্ষ্মীপুর আদালতে চেয়ারম্যানকে আসামী করে একটি মামলা দায়ের করেন। ইতিমধ্যে ৩ কোটি ১৫ লাখ টাকার বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে উক্ত চেয়ারম্যান বশির আহমেদ মানিকের বিরুদ্ধে অনাস্থা দিয়েছেন তার ইউপির ১২জন সদস্যের মধ্যে ১০জন।

নিচের লিংকে ভিডিও দেয়া আছে।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact