আজ শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৭:০৬ অপরাহ্ন

Logo
জমি সংক্রান্ত বিরোধ: লক্ষ্মীপুরে বসতবাড়িতে হামলা,ভাংচুর,আহত-৪

জমি সংক্রান্ত বিরোধ: লক্ষ্মীপুরে বসতবাড়িতে হামলা,ভাংচুর,আহত-৪

নিজস্ব প্রতিবেদক: জমি সংক্রান্ত বিরোধে লক্ষ্মীপুরে শিক্ষকের বাড়িতে দফায় দফায় হামলা ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এসময় নারীসহ ৪জন আহত হয়। আহত স্কুল শিক্ষক মহিউদ্দিনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য আহত স্কুল শিক্ষকের স্ত্রী ছালেহা বেগম, মেয়ে তানজু আক্তার ও ছেলে ফরহাদ হোসেনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আজ বুধবার ভোররাতে সদর উপজেলার চাঁদখালীর পাঁচু হাওলাদার বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও আহত স্কুল শিক্ষকের মেয়ে তানজু আক্তার জানান, দীর্ঘদিন ধরে  আবদুল হকের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। উক্ত জমির বিরোধ আদালতের মাধ্যমে নিষ্পত্তি হয়। কিন্তু আবদুল হকের ছেলে সোহেল বেশ কয়েকদিন ধরে ৫ লাখ টাকা চাঁদা দাবী করে আসছিল বলে জানান ওই স্কুল শিক্ষকের মেয়ে তানজু আক্তার। হঠাৎ বুধবার রাতে সোহেলের নেতৃত্বে ২০/২৫জনের একদল সন্ত্রাসী অতর্কিতভাবে বসতঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে।

এক পর্যায়ে তিনটি মোটরসাইকেল ও একটি পিকআপও ভাংচুর করে তারা। পুরো হামলার চিত্র সিসিটিভির ক্যামেরায় ধারন করা হয়। পরে সন্ত্রাসীরা সিসিটিভি ক্যামেরা ও ডিভিআরসহ মালামাল লুট করে নিয়ে যায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আজিজুর রহমান মিয়া জানান, বিষয়টি শুনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্তদের গ্রেপ্তারের অভিযান চলছে।

 


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact