আজ বুধবার, ২১ Jul ২০২১, ০৫:৪৮ অপরাহ্ন

Logo
লক্ষ্মীপুরে চুরির অপবাধ দিয়ে মাদ্রাসা ছাত্রকে নির্যাতন (ভিডিও)

লক্ষ্মীপুরে চুরির অপবাধ দিয়ে মাদ্রাসা ছাত্রকে নির্যাতন (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুর
লক্ষ্মীপুরে চুরির অপবাধ দিয়ে দশম শ্রেনীর মাদ্রাসা ছাত্র আবদুর রহমান রিফাতকে হাত-পা বেধেঁ নির্যাতন করার অভিযোগ উঠেছে। ওই  ছাত্রকে উদ্ধার করে দুপুরে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সদর উপজেলার তোতারখিল এলাকায় শুক্রবার রাতে। আহত রিফাত রমারখিল আলীম মাদ্রাসার ১০ম শ্রেনীর ছাত্র।

আহত ছাত্র ও তার বাবা মিজানুর রহমান জানান ঔষধের দোকানদার রিয়াজ হোসেনের দোকান থেকে কেবা কারা টাকা চুরি করে নেয়। এ চুরির অপবাধ দিয়ে শুক্রবার রাতে গুম থেকে তার মাদ্রাসা পড়–য়া ছেলে রিফাতকে উঠিয়ে নিয়ে যায় রিয়াজ হোসেন,ইকবাল হোসেন,সাদ্দাম, নজির আহমদ ও হাবীবসহ কয়েকজন। এরপর মসজিদের সামনে নিয়ে একটি রুমে হাত-পা বেঁেধ তাকে নির্মমভাবে নির্যাতন করে। আমার ছেলে চোর নয় এবং চুরি করতে পারেনা। চোখের সামনে ছেলের নির্যাতন কোনভাবে মেনে নিতে পারিনা। এ ঘটনার সুষ্ঠ তদন্ত করে জড়িতদের গ্রেপ্তারের দাবী জানান তারা।

নিচে ভিডিও লিংক দেয়া আছে//////

এ দিকে অভিযুক্ত রিয়াজ হোসেনের সাথে একাধিক বার মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি এড়িয়ে গিয়ে বলেন, তার দোকান থেকে আড়াই লাখ টাকা চুরি হয়। এসব টাকা রিফাতসহ আরো কয়েকজন চুরি করে নেয়।

তবে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসিম উদ্দিন বলেন, চুরির বিষয়টি তিনি শুনেছেন। যদি চুরির সাথে রিফাত অভিযুক্ত হয়,তাহলে তার বিরুদ্ধে মামলা করা হবে। এরপরও যদি কেউ আইন নিজ হাতে তুলে নিয়ে মারধর করে,তাহলে সে ঘটনার মামলাও নেয়া হবে। আইন সবার জন্য সমান। এ বিষয়ে তদন্ত করা হচ্ছে।

এ দিকে দায়িত্বরত চিকিৎসক কমলাশীষ জানান, রিফাতের শরীরে সামান্য আঘাতের চিহৃ রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact