আজ রবিবার, ১৮ Jul ২০২১, ০১:১৮ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
লক্ষ্মীপুরে ১৭দিনে করোনায় মৃত্যু ৭ ,আক্রান্ত ৭৭৭জন লক্ষ্মীপুরে যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান আহসান উল্যাহ হিরন গ্রেপ্তার নভেম্বরে এসএসসি ও ডিসেম্বরে হতে পারে এইচএসসি পরীক্ষা: শিক্ষামন্ত্রী লঞ্চে যাত্রীর চাপ, স্বাস্থ্যবিধি উধাও লক্ষ্মীপুরে ৬ ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহন লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরন বৃহস্পতিবার থেকে চলবে গণপরিবহন, খুলবে দোকানপাট লক্ষ্মীপুরে ‘খুঁজে খুঁজে সহায়তা পৌঁছে দিচ্ছেন সাংবাদিক জয়’ শিরোপা অবশেষে মেসির আর্জেন্টিনার ঠাকুরগাঁওয়ে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক তানুকে গ্রেপ্তার,মুক্তির দাবী
প্রাথমিকের কর্মকর্তা-কর্মচারীদের শালীনতা বজায় রাখার নির্দেশ

প্রাথমিকের কর্মকর্তা-কর্মচারীদের শালীনতা বজায় রাখার নির্দেশ

অনলাইন ডেস্ক:

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সকল কর্মকর্তা-কর্মচারীদের শিষ্টাচার ও শালীনতা বজায় রাখার নির্দেশ দেয়া হয়েছে। অফিসিয়াল ড্রেস কোড না মেনে ভার্চুয়াল সভা ও ও কর্মশালায় অংশ নেয়ার কারণেই এই নির্দেশনা দেয়া হয়।

এই বিষয়ে সকল পরিচালক, বিভাগীয় উপ-পরিচালক, জেলা ও উপজেলা শিক্ষা অফিসারসহ সংশ্লিষ্টদের চিঠি দেয়া হয়। চিঠিতে বলা হয়, সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে যে, কিছু সংখ্যক কর্মকর্তা-কর্মচারী ড্রেস কোড অনুসরণ না করে ক্যাজুয়াল পোশাক পরিধান করে দপ্তরে এবং বিভিন্ন ভার্চুয়াল সভা/কর্মশালায় অংশ নিচ্ছেন। দপ্তর ও সভা, কর্মশালা চলাকালীন তাদের অবস্থান ও কথা বলাসহ বিভিন্ন আচরণে দাপ্তরিক শিষ্টাচার লঙ্ঘিত হচ্ছে। ফলে দাপ্তরিক ভাবমূর্তি ক্ষুণ্ণ হচ্ছে।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact