আজ রবিবার, ২২ মে ২০২২, ০৪:৫১ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
কৃষকদের কাছ থেকে ২৭ টাকা কেজিতে লক্ষ্মীপুরে ধান সংগ্রহ শুরু লক্ষ্মীপুরে ছাত্রী হত্যায় ৪ জনের যাবজ্জীবন কারাদন্ড লক্ষ্মীপুরে পিকআপের চাপায় অটোরিকসা চালক নিহত কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সমিতির নবনির্বাচিত কমিটিকে জেলা কমিটির ফুলেল শুভেচ্ছা লক্ষ্মীপুরে বিএনপি নেতা এ্যানির বক্তব্যের প্রতিবাদে ফুঁসে উঠেছে আ. লীগ বিচার দাবী লক্ষ্মীপুরে শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষার উদ্যোগ, অ্যাপসভিত্তিক অনলাইন কার্যক্রম চালু লক্ষ্মীপুরে ইটভাটার শ্রমিকের লাশ উদ্ধার নিঝুমদ্বীপে পুকুরে মিলল ৫০টি ‘ইলিশ’ নোয়াখালীতে জেলা ছাত্রলীগসহ ৭ কমিটি বিলুপ্ত ঘোষণা ঢাকা থেকে নয়, বিএনপির আন্দোলন হবে লক্ষ্মীপুর থেকে – এ্যানি
সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও কিংবদন্তি অভিনেতা আলী যাকের আর নেই

সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও কিংবদন্তি অভিনেতা আলী যাকের আর নেই

নিজস্ব প্রতিবেদক:

সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও কিংবদন্তি অভিনেতা আলী যাকের চলে গেলেন। ৭৬ বছর বয়সে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তিনি মারা যান। চার বছর ধরে ক্যানসারে ভুগছিলেন তিনি। তাছাড়া শেষ সময় করোনা পজিটিভ ছিলেন।

সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ বলেন, যাকের ভাই গত কয়েকদিন ধরেই ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পারিবারিকভাবে এখনও সিদ্ধান্ত হয়নি দাফনের বিষয়টি। উনাকে বিদায়ের জন্য সম্মিলিত সাংস্কৃতিক জোট থেকে কোনও আনুষ্ঠানিকতার সুযোগ আর পাচ্ছি না। কারণ, উনি কোভিড পজিটিভ ছিলেন।
গত চার বছর ধরে ক্যান্সারের সঙ্গে লড়াই করছিলেন গুণী এই শিল্পী। সম্প্রতি তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে গত ১৫ নভেম্বর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানকার সিসিইউতে তিনি চিকিৎসাধীন ছিলেন। নাট্যজন আলী যাকেরের জন্ম ১৯৪৪ সালের ৬ নভেম্বর চট্টগ্রামের রতনপুর ইউনিয়নে। ছোট পর্দায় ও মঞ্চে সমানভাবে জনপ্রিয় ছিলেন তিনি।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact