আজ বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ১২:১১ পূর্বাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
করোনায় নৈতিক বিপর্যয়ের মুখে পৃথিবী: বিশ্ব স্বাস্থ্য সংস্থা টেলিভিশন ও মঞ্চ অভিনেতা মুজিবুর রহমান দিলু আর নেই দেশে করোনায় আরো ২০ জনের মৃত্যু মানিকগঞ্জে সাবেক ইউপি সদস্য হত্যা মামলায় পাঁচজনের ফাঁসির আদেশ পিকে হালদারের উপহার দেয়া সাড়ে চার কোটি টাকার ফ্ল্যাটেই থাকতেন অবন্তিকা বড়াল বিএনপি বারবার প্রতারণা ও চাতুর্যের আশ্রয় নিচ্ছে: ওবায়দুল কাদের খালেদা জিয়াকে মুক্তকরা-গণতন্ত্র পুনরুদ্ধারের শপথ বিএনপির: মির্জা ফখরুল রামগঞ্জের ভোলাকোট ইউপি চেয়ারম্যান পদটি শূণ্য ঘোষণা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই দেশ হবে উন্নত-সমৃদ্ধ: রাষ্ট্রপতি লালমনিরহাটে ট্রাকচাপায় দুই পুলিশ নিহত
উদ্ধত আচরণের জন্য অনুতাপ প্রকাশ করছেন মুশফিক

উদ্ধত আচরণের জন্য অনুতাপ প্রকাশ করছেন মুশফিক

অনলাইন ডেস্ক:

সোমবার (১৪ ডিসেম্বর) ফরচুন বরিশালের মুখোমুখি হয়েছিল বেক্সিমকো ঢাকা। হারলেই বাদ, এমন সমীকরণ সামনে নিয়ে ম্যাচটিতে খুব স্বাভাবিকভাবেই চাপে থাকার কথা ক্রিকেটারদের। সেই চাপের বশবর্তী হয়ে পুরো ম্যাচেই সতীর্থদের সঙ্গে উত্তেজিত আচরণ করতে দেখা গেছে ঢাকার অধিনায়ক মুশফিকুর রহিমকে। এমনকি মেজাজ হারিয়ে স্পিনার নাসুম আহমেদকে মারতে দুইবার হাতও উঠে গিয়েছিল তার।

সতীর্থের উপর এমন উদ্ধত আচরণের জন্য অনুতাপ প্রকাশ করছেন মুশফিক। এমনকি নাসুম আহমেদের কাছে ক্ষমাও চেয়েছেন তিনি। মঙ্গলবার (১৫ ডিসেম্বর) সকালে ফেসবুকে দেওয়া এক বার্তায় ক্ষমাপ্রার্থনা করেন মুশফিক।

সোমবার (১৪ ডিসেম্বর) এলিমিনেটর ম্যাচে ফরচুন বরিশালের মুখোমুখি হয় বেক্সিমকো ঢাকা। প্রথমে ব্যাট করে ঢাকা জড়ো করে ১৫০ রান। জবাবে বরিশাল ব্যাট করতে নামলে একপর্যায়ে চাপে পড়ে যায় ঢাকা। এতে মেজাজ হারান মুশফিক। বরিশালের ইনিংসের ১৩তম ও ১৭তম ওভারে মাঠের খেলাকে কেন্দ্র করে নাসুমের প্রতি চড়াও হন তিনি।

এই ঘটনায় গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে মুশফিককে নিয়ে তুমুল সমালোচনা হচ্ছিল। এরই প্রেক্ষিতে মুশফিক জানালেন, নাসুমের কাছে দুঃখপ্রকাশ করেছেন তিনি। এবার ক্ষমা চাইছেন সৃষ্টিকর্তা ও সমর্থকদের কাছেও।

মুশফিক বলেন, ‘প্রথমে আমি আনুষ্ঠানিকভাবে আমার সব সমর্থক ও দর্শকদের কাছে কালকে ম্যাচের ঘটনা নিয়ে দুঃখপ্রকাশ করছি। আমি ম্যাচের পরিই সতীর্থ নাসুমের কাছে ক্ষমা চেয়েছি। দ্বিতীয়ত সৃষ্টিকর্তার কাছেও ক্ষমা চেয়ে নিচ্ছি। আমি সবসময় মাথায় রাখি- আমি সবকিছুর পর একজন মানুষ এবং আমি মাঠে যে আচরণ প্রদর্শন করেছি তা মেনে নেওয়ার মত নয়। ইনশাআল্লাহি আমি প্রতিজ্ঞা করছি, ভবিষ্যতে আমি এমন আচরণের পুনরাবৃত্তি করবো না, মাঠে বা মাঠের বাইরে।’


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact