আজ শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১১:৩১ অপরাহ্ন

Logo
সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তী-রোশন একে-অন্যকে দায়ী করে পোস্ট

সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তী-রোশন একে-অন্যকে দায়ী করে পোস্ট

অনলাইন ডেস্ক:

পশ্চিম বাংলার অন্যতম সেরা অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তৃতীয় সংসারেও বোধহয় সুখের দেখা পাননি তিনি।  তাই হয়তো ছেলে ঝিনুককে নিয়ে বর্তমান স্বামী রোশন সিংয়ের থেকে আলাদা থাকছেন নায়িকা। খুব শিগগির তাদের বিবাহবিচ্ছেদ হয়ে যাবে বলেও গুঞ্জন টলিউডের ভিতরে।

তাদের সম্পর্কে ফাটল বিযের কিছুদিন পর থেকেই। চেষ্টা করেও তা লুকিয়ে রাখতে পারেননি শ্রাবন্তী বা রোশন। সোশ্যাল মিডিয়ায় একে-অন্যকে উদ্দেশ্য করে পাল্টাপাল্টি পোস্ট দিয়ে তাদের সম্পর্কের টানাপোড়েনের কথা। সেখানে কেউ কাউকে নাহি ছাড়ে অবস্থা।

কিন্তু ভালোবাসা যে ফুরিয়েও থেকে যায়। সে কারণেই এই ভুলতে চাওয়ার বছর শেষে আরও একবার হাতছানি দিচ্ছে ফেলে আসা দিন। অন্তত তেমনটাই ইঙ্গিত করছে রোশন সিংয়ের ইনস্টাগ্রাম পোস্ট। সম্প্রতি এক রাতে তিনি তিনটি স্টোরি পোস্ট করেন। প্রথম দুটি ব্যাঙ্গাত্মক হলেও চোখ আটকে যায় তৃতীয়টিতে।

কী আছে সেই স্ট্যাটাসে? ভিড়ের মাঝে একা দাঁড়িয়ে এক যুবক। তার চারপাশে সবাই যখন নিজের সঙ্গীকে নিয়ে ভালোবাসায় ব্যস্ত, তখন সে হাপুস নয়নে তাকিয়ে সেই জুটিদের দিকে। এই ছবি পোস্ট করে রোশন লিখেছেন, ‘মাই কন্ডিশন’। অর্থাৎ, শ্রাবন্তীকে হারিয়ে তিনি যে ভিষণ একা হয়ে পড়েছেন, সেটাই বুঝিয়ে দিলেন।

তবে কি অভিমানের বরফ গলছে? আবার কি একসঙ্গে দেখা যাবে দুজনকে? যদিও এসব বিষয়ে কোনো কথা বলেননি রোশন। অন্যদিকে, শ্রাবন্তীর ইনস্টাগ্রামও এই মুহূর্তে নিশ্চুপ। শুটিংয়ের বিভিন্ন মুহূর্ত শেয়ার করলেও রোশনের সঙ্গে সম্পর্ক নিয়ে মনে প্রশ্ন জাগানোর মতো কোনো ইঙ্গিত আপাতত দিচ্ছেন না অভিনেত্রী।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact