আজ সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ০২:১৬ অপরাহ্ন

Logo
অভিনেতা আব্দুল কাদের আর নেই

অভিনেতা আব্দুল কাদের আর নেই

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশের স্বনামধন্য অভিনেতা আব্দুল কাদের আর নেই। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ক্যানসারে আক্রান্ত ছিলেন।

অভিনেতা আব্দুল কাদেরের পুত্রবধূ জাহিদা ইসলাম জেমি।জানান, গত বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) রাত ১২টার দিকে হঠাৎ কাদেরের শারীরিক অবস্থার অবনতি হয়। পরে করোনা ইউনিট থেকে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়।

দীর্ঘদিন ধরে শারীরিক নানা জটিলতায় ভুগছিলেন। দেশের একাধিক হাসপাতালে পরীক্ষা-নীরিক্ষা করানোর পরও কোনো রোগ ধরা পড়ছিল না। শেষ মেশ সিটি স্ক্যান করালে তার টিউমার ধরা পড়ে। এরপর গত ৮ ডিসেম্বর তাকে ভারতের চেন্নাইয়ের ক্রিশ্চিয়ান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর জানা যায়, অভিনেতা ক্যানসারে আক্রান্ত। তার অবস্থা সংকটাপন্ন থাকায় সে সময় চিকিৎসকরা তাকে কেমোথেরাপি দেননি। এরপর পারিবারিক সিদ্ধান্তে গত ২০ ডিসেম্বর তাকে দেশে ফিরিয়ে আনা হয়। ভর্তি করা হয় এভারকেয়ার হাসপাতালে। সেখানে পরদিন তার করোনা ধরা পড়ে।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact