আজ রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১০:০৬ অপরাহ্ন

Logo
ফেনী প্রেস ক্লাবের সভাপতি মিলু,সাধারণ সম্পাদক রাজন ও দপ্তর সমির ভুঞা

ফেনী প্রেস ক্লাবের সভাপতি মিলু,সাধারণ সম্পাদক রাজন ও দপ্তর সমির ভুঞা

প্রেস বিজ্ঞপ্তি:

ফেনী প্রেস ক্লাব নির্বাচন ২০২১ সালের কার্যকরি পরিষদ গঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় শহরের মিজান রোড়স্থ ক্রাউন ওয়েস্ট চাইনিজ রেস্টুরেন্টে সিনিয়র সহ সভাপতি শাহ আলম ভুঞার সভাপতিত্ত্বে ও সাধারণ সম্পাদক শেখ ফরিদ উদ্দন আত্তারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সর্ব সম্মতিক্রমে আগামী এক বছরের জন্য জহিরুল হক মিলু(একাত্তর টিভি)কে সভাপতি ও রাজন দেবনাথ (বৈশাখী টিভি)কে সাধারণ সম্পাদক এবং সমির উদ্দিন ভুঞা (ইন্ডিপেনডেন্ট টিভি)কে দপ্তর সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন, সহ-সভাপতি শাহ আলম ভুইয়া, আবু সাঈদ খান, তমিজ উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক-মফিজুর রহমান, জাবেদ হোসেন মামুন। কোষাধ্যক্ষ জোবায়ের আহমেদ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জাফর উল্যাহ, প্রচার সম্পাদক আলাউদ্দিন, ক্রীড়া সম্পাদক এ.কে আজাদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মেহরাব হোসেন মেহেদি। নির্বাহী সদস্য হলেন আবুল কাশেম চৌধুরী (বাংলাদেশ বেতার),রফিকুল ইসলাম (বাংলাভিশন), আজাদ মালদার (আরটিভি), দিলদার হোসেন স্বপন (চ্যানেল টুয়েন্টিফোর), শেখ ফরিদ উদ্দিন আত্তার (দেশ টিভি), জাফর সেলিম(এশিয়ান টিভি),জহিরুল হক মিলন (আলোকিত বাংলাদেশ), আবুল হোসেন সবুজ (নীহারিকা)। সাধারণ পরিষদের সদস্যরা হলেন এনামুল হক পাটোয়ারী, সাইফুল ইসলাম,জহিরুল আলম কামরুল, শহিদুল ইসলাম।

সহযোগী সদস্যরা হলেন সাদ্দাম হোসেন, কামরুল ইসলাম, মিরাজুল ইসলাম মামুন, এসবি সাজু। এর আগে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জজকোর্টের পিপি, জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট হাফেজ আহম্মদ।

নির্বাচন কমিশনারের দায়ীত্ব পালন করেন মো. শাহআলম ভূঞা, তমিজ উদ্দিন ও জাফর সেলিম। নির্বাচন শেষে নৈশভোজের আয়োজন করা হয়।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact