আজ রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৩:১৩ অপরাহ্ন

Logo
ফেনী-৯৯ এখন কক্সবাজারে

ফেনী-৯৯ এখন কক্সবাজারে

নিজস্ব প্রতিবেদক:

পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজার। বিশাল সমুদ্রের বিশালতা উপভোগ করতে বিশাল হৃদয়ের বন্ধুরা বৃহস্পতিবার রাতে ফেনী মডেল থানার সামনে যাত্রা শুরু করেছে। হৈ হল্লুড আর মজা করতে করতে তারা পাড়ি দিবে এ পথ। চট্টগ্রাম পার হয়ে লোহাগোড়ায় হবে তাদের যাত্রা বিরতি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের কল্যানে আজ বন্ধুরা খুঁজে পেয়েছে শৈশবের দিনগুলো। তারা একন সংগঠিত ৪হাজারের বেশী একটি পরিবার। সংগঠনের নাম দিয়েছে এসএসসি-৯৯ ফেনী। সে সুবাধে আজ মেতে উঠেছে তারা সেই ৮ম কিংবা ৯ম শ্রনীর ঐ দুষ্টমিতে।

রাতভর বাসে চলবে তাদের জম্বেস মাস্তি, খানাপিনা আর খোলামেলা মেলামেশা। চলবে খুনসুটি আর গল্পের আড্ডা। ও হে, যাত্রাকালে পেশাগত কারনে বন্ধু সাংবাদিক নেতা মিলু-সমির যেতে না পারলে যাত্রা লগ্নে তারা করেছে শুভকামনার আর্শিবাদ। সৃষ্টিকর্তার কাছে করেছে ফি আমানিল্লাহসহ দোয়া। শুক্রবার সকালে বীচের পাশের একটি হোটেলে তাদের থাকবে অবস্থান। শৃংখলা আর চমৎকার ব্যবস্থাপনায় ছিলো সঠিক তদারকি।

এটিতে মুগ্ধ সবাই। আনন্দ ভ্রমনে থাকবে তাদের খেলাধুলার প্রতিযোগিতা। দৌড়াদৌড়ি করে ক্লান্ত হয়ে ফীরবে প্রত্যেকের নীড়ে। স্মরণীয় হয়ে থাকবে তাদের আনন্দভ্রমন। সৃষ্টিকর্তার কাছে তাদের প্রার্থনা পৃথিবী হবে সুস্থ সাবলীল। শনিবার পশ্চিমাকাশে সূর্যাস্ত দেখা শেষে তাদের নীড়ে ফেরার পালা। ফীরবেও তাই। দেশবাসীসহ সকলের কাছে সে দোয়া কামনা করে এসএসসি-৯৯ ফেনীর বন্ধুরা।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact