আজ শনিবার, ০৬ মার্চ ২০২১, ১১:৫০ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
লক্ষ্মীপুরে দুই শিশু ছাত্রকে নির্যাতন, অধ্যক্ষসহ গ্রেপ্তার দুই লক্ষ্মীপুরে রায়পুরে আগুনে পুড়ে ২৮ দোকান ছাই, ১৫ কোটি টাকার ক্ষতি মিয়ানমারে নিরাপত্তাবাহিনীর গুলিতে ১৮ জন নিহতের ঘটনায় বিশ্বজুড়ে নিন্দা পুলিশ ও ছাত্রদলের সংঘর্ষ: বিএনপির ৪৭ নেতাকর্মীকে আসামি করে মামলা লেখক মুশতাকের মৃত্যুর ঘটনায় প্রতিবেদন আদালতে দাখিল জাটকা সংরক্ষন-ইলিশের উৎপাদন বাড়াতে মেঘনায় ২মাস সকল ধরনের মাছ ধরা বন্ধ প্রেসক্লাবের সামনে ছাত্রদল-পুলিশ সংঘর্ষ, আহত শতাধিক রায়পুর পৌরসভা নির্বাচন: ককটেল বিস্ফোরন, আটক-১, জরিমানা তরুণদের কর্মসংস্থান ও উন্নয়ন বাড়াতে সরকার কাজ করে যাচ্ছে: প্রধানমন্ত্রী দাবি আদায়ে তিন দিনের আলটিমেটাম শিক্ষার্থীদের
মুজিববর্ষে লক্ষ্মীপুরে গৃহহীন পরিবারের মাঝে ঘর হস্তান্তর

মুজিববর্ষে লক্ষ্মীপুরে গৃহহীন পরিবারের মাঝে ঘর হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক:

লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে ২৩ জানুয়ারী সকালে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শুরুতে ঢাকা থেকে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে ভূমিহীন ও গৃহহীনদের গৃহ হস্তাস্তর অনুষ্ঠান শুভ উদ্বোধন ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

লক্ষ্মীপুর জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ এর সভাপতিত্বে ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার ড. এ. এইচ. এম কামরুজ্জামান, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো: শাহজাহান, জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক এ্যাড: নুর উদ্দিন চৌধুরী নয়ন, সদর উপজেলা চেয়ারম্যান একে এম সালাহ উদ্দিন টিপু প্রমুখ। এসময় আরও বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ সফিউজ্জামান ভৃঁইয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: শাহিদুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মামুনুর রশিদ, জাকির হোসেন ভৃঁইয়া আজাদ প্রমুখ।

পরে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের ভূমিহীন ও গৃহহীন ৬৫ জন এবং সদর পজেলার চর রমণী মোহন ইউনিয়নের জেগে উঠা চর মেঘার জান্নাতুল মাওয়া আশ্রয়ণ প্রকল্পের ২৪ টি ব্যারাকে ১২০ পরিবারকে জমি, ঘরের চাবিসহ অন্যান্য উপহার সামগ্রী তুলে দেওয়া হয়। জেলায় ২ হাজার ৩৬টি পরিবারকে ঘর ও জমি দেয়া হবে। প্রথম পর্যায়ে সদর উপজেলার ৬৫ জনসহ জেলার মোট ২০০ ভূমিহীন ও গৃহহীনদের গৃহ হস্তাস্তর করা হয়।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact