আজ বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৪৬ অপরাহ্ন

Logo
১৮ সদস্যের টেস্ট দলে নতুন মুখ লক্ষ্মীপুরের হাসান মাহমুদ

১৮ সদস্যের টেস্ট দলে নতুন মুখ লক্ষ্মীপুরের হাসান মাহমুদ

অনলাইন ডেস্ক:

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য শনিবার ১৮ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই দলে নতুন মুখ পেসার হাসান মাহমুদ। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেই গত ২০ জানুয়ারি ওয়ানডে ক্রিকেটে অভিষেক হয় হাসানের। এর আগে গত বছরের ১১ মার্চ জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি ক্রিকেটে অভিষেক হয়েছিল তার।

ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে কুঁচকিতে চোট পাওয়ায় সাকিব আল হাসানকে শঙ্কা ছিল। কিন্তু সাকিব এই দলে সুযোগ পেয়েছেন। টেস্ট দলে ফিরেছেন পেসার তাসকিন আহমেদও। অভিষেকর অপেক্ষায় থাকা ইয়াসির আলী রাব্বীও আছেন টেস্ট একাদশে। আর প্রাথমিক দল থেকে বাদ পড়েছেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান নুরুল হাসান সোহান ও পেসার সৈয়দ খালেদ আহমেদ।

আগামী ৩ ফেব্রুয়ারি চট্টগ্রামে শুরু হবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। মিরপুরে দুই ১১ ফেব্রুয়ারি শুরু হবে দ্বিতীয় টেস্ট। এর আগে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ক্যারিবীয়দের হোয়াইটওয়াশ করেছে বাংলাদেশ।

১৮ সদস্যের বাংলাদেশ টেস্ট স্কোয়াড

মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, লিটন দাস, ইয়াসির আলী চৌধুরী, সাইফ হাসান, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, সাদমান ইসলাম, নাঈম হাসান, তাসকিন আহমেদ, আবু জায়েদ রাহি, ইবাদত হোসেন, হাসান মাহমুদ।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact