আজ মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী ২০২১, ০৯:১৮ অপরাহ্ন

Logo
বগুড়ায় বিষাক্ত অ্যালকোহল পানে ৫ জনের মৃত্যু

বগুড়ায় বিষাক্ত অ্যালকোহল পানে ৫ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

বগুড়ার আলাদাভাবে বিষাক্ত অ্যালকোহল পানে ৫ জনের মৃত্যু হয়েছে।  পুরান দক্ষিণপাড়া এলাকায় ছোট ভাইয়ের বিয়েতে বিষাক্ত অ্যালকোহল পান করায় দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও  দুইজন অসুস্থ  হয়েছে। নিহতরা হলেন- পুরান বগুড়া দক্ষিণপাড়া গ্রামের প্রেমনাথ রবিদাসের ছেলে শ্রী সুমন রবিদাস  ও  একই এলাকার লোকমান আলীর ছেলে রমজান মিয়া। অসুস্থরা হলেন- ওই এলাকার মৃত রামপতি রবিদাসের ছেলে রামনাথ রবিদাস ও প্রেমনাথ রবিদাস।

নিহতের ছোট ভাই সুজন রবিদাস জানান, সুমন রবিদাস বগুড়ার তিনমাথায় জুতা স্যান্ডেল সেলাইয়ের কাজ করতেন। তার ছোট ভাই চঞ্চল রবিদাসের বিয়ে উপলক্ষ্যে সুমন রবি দাস  তার বাবা প্রেমনাথ ও চাচা রামনাম এবং প্রতিবেশি রমজান আরী মিলে সন্ধ্যার পর তিনমাথা খান হোমিও থেকে অ্যালকোহল কিনে পান করেন। পরে রাতে তারা অসুস্থ হয়ে পড়লে রমজান মিয়াকে স্থানীয় ক্লিনিকে নেওয়া হয়।  সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১টায় তার মৃত্যু হয়।

এ দিকে, সুমন রবিদাস চিকিৎসাধীন অবস্থায় ভোর ৪টায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান। এ ছাড়া সুমন রবিদাসের বাবা ও চাচা অসুস্থ অবস্থায় মেডিক্যালে চিকিৎসাধীন আছেন।
বগুড়া সদর থানার ওসি হুমায়ুন কবির জানান, কি কারণে তাদের মৃত্যু হয়েছে সে বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে।

প্রকৃত কারণ উদঘাটন করে ব্যবস্থা নেওয়া হবে। এদিকে, শহরের কালিতলা এলাকায় রোববারে রাতে অ্যালকাহোল জাতীয় মদ পান করেন সাজু, মোজাহার ও আব্দুল জলিল। রাতে বাড়ি ফিরলে অসুস্থ হয়ে তিনজনই মারা যান।  ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তরুন কুমার চক্রবর্তী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,  কালিতলা বাজার এলাকায় অতিরিক্ত অ্যালকাহোল পান করে অসুস্থ হয়ে বাড়িতেই মারা গেছেন।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact