আজ মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী ২০২১, ০১:১৭ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
লক্ষ্মীপুরে শিশু কন্যাকে যৌন নিপীড়নের অভিযোগে সৎ বাবা গ্রেপ্তার

লক্ষ্মীপুরে শিশু কন্যাকে যৌন নিপীড়নের অভিযোগে সৎ বাবা গ্রেপ্তার

লক্ষ্মীপুর প্রতিনিধি
লক্ষ্মীপুর পৌরসভার বাঞ্চানগর এলাকায় ১০বছরের শিশু কন্যাকে যৌন নিপীড়নের অভিযোগে সৎ বাবা কাজী লেবিনকে গ্রেপ্তার করা হয়েছে। আজ মঙ্গলবার ভোররাতে পৌরসভার বিনোদ হাওলাদার বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে রাতে ওই শিশুর মা বাদী হয়ে সদর থানায় কাজী লেবিনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত কাজী লেবিন গোপালগঞ্জ সদর উপজেলার লতিফপুর এলাকার অলিউর রহমান উলুর ছেলে।

পুলিশ ও শিশুর মা জানান, সোমবার রাতে নিজ ঘরে ঘুমান্ত অবস্থায় ১০ বছরের শিশুকে যৌন নিপীড়নের চেষ্টা করে সৎ বাবা কাজী লেবিন। এসময় শিশুর চিৎকারে তার মা এগিয়ে আসলে পালিয়ে কাজী লেবিন। পরে মঙ্গলবার রাতে সদর থানা পুলিশকে জানায় শিশুর মা। এরপর কাজী লেবিনকে আসামী করে মামলা করা হয়। ভোররাতে ওই এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার দুপুরে শিশুকে আদালতে জবানবন্দির জন্য তোলা হবে বলে জানিয়েছে মামলার তদন্তকারী কর্মকর্তা মো. আবদুল মতিন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত শিশুর সৎ বাবা কাজী লেবিনকে গ্রেপ্তার করা হয়েছে। পাশাপাশি জবানবন্দির জন্য মঙ্গলবার দুপুরে আদালতে তোলা হবে।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact