আজ মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী ২০২১, ০২:৪১ পূর্বাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
লক্ষ্মীপুর-২ আসনের এমপি পাপুলের সংসদ সদস্য পদ শূন্য ঘোষণা শিক্ষাপ্রতিষ্ঠান খোলার পরিবেশ-পরিস্থিতি পর্যালোচনার নির্দেশ প্রধানমন্ত্রীর এমপি পাপুলের সংসদ সদস্য পদ বাতিলের সিদ্ধান্ত সুপ্রিম কোর্ট বার নির্বাচন সাদা প্যানেলের পরিচালনা কমিটি গঠন লক্ষ্মীপুরে বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসায় ভাষা শহীদদের স্মরণ নোয়াখালীতে গুলিবিদ্ধ সাংবাদিকের মৃত্যু সাম্প্রদায়িক অপশক্তির শেকড় উৎপাটনের প্রত্যয় ওবায়দুল কাদেরের সারাদেশে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসা বগুড়ার শেরপুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত,আহত-১০ লক্ষ্মীপুরে জাতীয় বিজ্ঞান বিতর্ক উৎসবে বিতার্কিকরা
লক্ষ্মীপুরে বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসায় ভাষা শহীদদের স্মরণ

লক্ষ্মীপুরে বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসায় ভাষা শহীদদের স্মরণ

লক্ষ্মীপুর প্রতিনিধি

বিনম্্র শ্রদ্ধায় ভাষা শহীদদের স্মরণ করা হয় লক্ষ্মীপুরের সর্বস্তরের মানুষ । রাত ১২ টা এক মিনিট বাজার সাথে সাথেই জেলার কেন্দ্রিয় শহীদ স্মৃতি সোৗধ বেদীমূলে পুষ্পস্তবক করে ভাষা শহীদদের অমর স্মৃতির প্রতি ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক মো.আনোয়ার হোছাইন আকন্দ।

এরপর পর্যায়ক্রমে শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পন করে ভাষা শহীদদের প্রতি তাঁদের শ্রদ্ধা জানান, পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান, জেলা সিভিল সার্জন ডা: আবদুল গফ্ফার, জেলা আ’লীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, জেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহজাহান, বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান।

জেলা বিএনপি ও জাতীয় পার্টিসহ  বিভিন্ন রাজনৈতিক দল, লক্ষ্মীপুর প্রেসক্লাব, সামাজিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ শহীদদের শ্রদ্ধা জানান । বিভিন্ন সরকারী বেসরকারী দপ্তর, বিভিন্ন পেশাজীবি, শিক্ষা ও সাংস্কৃতি সংগঠনের নেতৃবৃন্দ পুষ্পার্ঘ অর্পনের মাধ্যমে তাদের শ্রদ্ধা নিবেদন করেন মহান ভাষা শহীদদের প্রতি। একই কর্মসুচি পালন করা হয়েছে রায়পুর,রামগতি,কমলনগর ও রামগঞ্জ উপজেলায়।

এ ছাড়া সকালে সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তালন, জেলার বিভিন্ন স্কুল কলেজে মাতৃভাষা দিবস পালন উপলক্ষে আলোচনা সভা, কালো ব্যাজ ধারণ, র‌্যালি, চিত্রাংকন প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন কর্মসুচির মধ্যে দিয়ে ভাষা শহীদের স্মরন করবেন জেলাবাসী।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact