আজ সোমবার, ২২ ফেব্রুয়ারী ২০২১, ১১:০৮ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
লক্ষ্মীপুর-২ আসনের এমপি পাপুলের সংসদ সদস্য পদ শূন্য ঘোষণা শিক্ষাপ্রতিষ্ঠান খোলার পরিবেশ-পরিস্থিতি পর্যালোচনার নির্দেশ প্রধানমন্ত্রীর এমপি পাপুলের সংসদ সদস্য পদ বাতিলের সিদ্ধান্ত সুপ্রিম কোর্ট বার নির্বাচন সাদা প্যানেলের পরিচালনা কমিটি গঠন লক্ষ্মীপুরে বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসায় ভাষা শহীদদের স্মরণ নোয়াখালীতে গুলিবিদ্ধ সাংবাদিকের মৃত্যু সাম্প্রদায়িক অপশক্তির শেকড় উৎপাটনের প্রত্যয় ওবায়দুল কাদেরের সারাদেশে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসা বগুড়ার শেরপুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত,আহত-১০ লক্ষ্মীপুরে জাতীয় বিজ্ঞান বিতর্ক উৎসবে বিতার্কিকরা
শিক্ষাপ্রতিষ্ঠান খোলার পরিবেশ-পরিস্থিতি পর্যালোচনার নির্দেশ প্রধানমন্ত্রীর

শিক্ষাপ্রতিষ্ঠান খোলার পরিবেশ-পরিস্থিতি পর্যালোচনার নির্দেশ প্রধানমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদক

করোনা কারণে প্রায় এক বছর ধরে বন্ধ  থাকা শিক্ষাপ্রতিষ্ঠান খোলার জন্য পরিবেশ-পরিস্থিতি পর্যালোচনার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মন্ত্রিসভার ভার্চুয়াল বৈঠকে শিক্ষা মন্ত্রণালয়সহ সংশ্লিষ্টদের এ নির্দেশনা দেন তিনি।

আজ সোমবার দুপুরে মন্ত্রিসভার বৈঠক শেষে সচিবালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম।

আগামী পাঁচ থেকে ছয় দিনের মধ্যেই আন্তঃমন্ত্রণালয় সভা করে বিষয়টি পর্যালোচনা করা হবে বলে জানান তিনি। মন্ত্রিপরিষদ সচিব জানান, প্রধানমন্ত্রী শিক্ষাপ্রতিষ্ঠান খোলার আগে শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের করোনাভাইরাসের টিকা দেওয়ার ওপর গুরুত্ব আরোপ করেছেন।

করোনাভাইরাসের সংক্রমণের কারণে গত বছর ১৭ মার্চ থেকে দেশের শিক্ষাপ্রতিষ্ঠান গুলোয় ছুটি চলছে। সর্বশেষ ঘোষণা অনুযায়ী, ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত এ ছুটি চলবে।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact