আজ সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০১:৪০ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
৭দিনের কঠোর লকডাউনের ঘোষণা করোনার নতুন ভেরিয়েন্টে তরুণরাই বেশি আক্রান্ত হচ্ছে দেশে রোজা কবে জানা যাবে সন্ধ্যায়, সৌদিতে শুরু মঙ্গলবার লক্ষ্মীপুর পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালকের বিরুদ্ধে নানা দুর্নীতির অভিযোগ করোনা আক্রান্ত হয়ে রামগতি পৌরসভার সাবেক মেয়র আজাদ উদ্দিনের মৃত্যু নারায়ণগঞ্জে ফ্লাট বাড়িতে গ্যাসের লিকেজে বিস্ফোরনে দুই নৌশ প্রহরী দগ্ধ খালেদা জিয়ার বাসার গৃহকর্মীসহ আরো ৮ জন করোনা আক্রান্ত দেশে করোনা গত ২৪ ঘণ্টায় ৭৮ জনের মৃত্যু,নতুন শনাক্ত ৫৮১৯জন মাদরাসা বন্ধের ষড়যন্ত্র মেনে নেবে না: বাবুনগরী নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরায় লক্ষ্মীপুরে ৩৬ জেলে আটক
প্রেসক্লাবের সামনে ছাত্রদল-পুলিশ সংঘর্ষ, আহত শতাধিক

প্রেসক্লাবের সামনে ছাত্রদল-পুলিশ সংঘর্ষ, আহত শতাধিক

অনলাইন ডেস্ক:

রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে ছাত্রদলের সমাবেশকে ঘিরে পুলিশ ও সংগঠনটির নেতাকর্মীদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় ছাত্রদল নেতাকর্মীদের ওপর লাঠিচার্জ ও টিয়ার শেল নিক্ষেপ করে। ছাত্রদল নেতাকর্মীরাও পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। রোববার সকাল এগারোটার দিকে এ ঘটনা ঘটে। এ সংঘর্ষে বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, ছাত্রদলের সহসভাপতি মামুন খান সহ  শতাধিক নেতাকর্মী আহত হয়েছেন।
জানা গেছে, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এর খেতাব বাতিলের প্রতিবাদে এ সমাবেশ করার কথা ছিল ছাত্রদলের। কিন্তু সমাবেশে পুলিশের অনুমতি ছিল না। সমাবেশ শুরুর আগেই প্রেস ক্লাবের সামনে এবং বিভন্ন মোড়ে মোড়ে বিপুল পরিমাণ আইনশৃঙ্খলা বাহিনী অবস্থান নেয়। আর সমাবেশে আসা ছাত্রদলের নেতাকর্মীরা প্রেস ক্লাবের ভেতরে অবস্থান নেয়।

বেলা এগারোটার দিকে প্রেস ক্লাবের মূল গেট দিয়ে নেতাকর্মীরা বের হওয়ার চেষ্টা করলে এক পর্যায়ে পুলিশের সঙ্গে বাকবিতণ্ডা হয়। পরে সংঘর্ষে জড়ায় পুলিশ এবং ছাত্রদলের নেতাকর্মীরা। এ সময় পুলিশ দলটির নেতাকর্মীদের লাঠিপেটা করে এবং টিয়ারশেল নিক্ষেপ করে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের।

ডিএমপির রমনা জোনের উপপুলিশ কমিশনার সাজ্জাদুর রহমান বলেন, আমরা আগে থেকেই জানতাম প্রেস ক্লাবের সামনে ছাত্রদলের নেতাকর্মীরা জড়ো হবে। অনুমতি না নিয়ে সমাবেশ করতে চাইলে আমরা তাদের বাধা দেই। কিন্তু তারা বাধা উপেক্ষা করে রাস্তায় নামতে চাইলে টিয়ার শেল ও কাঁদানে গ্যাস ছুড়ে তাদের ছত্রভঙ্গ করে দেই।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact