আজ বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৫:২০ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
দেশে করোনা একদিনে মৃত্যু ৯৬জনের, এনিয়ে মৃতের সংখ্যা ৯৯৮৭জন লক্ষ্মীপুর-ভোলা নৌ-রুটে ফেরী চলাচল ব্যাহত, দুই পাড়ে ৫শ গাড়ি পারাপারের অপেক্ষায় দেশজুড়ে সর্বাত্মক লকডাউন আজ পহেলা বৈশাখ,উৎসবহীন নতুন বছর কর্মহীন পরিবহন শ্রমিকদের মাঝে নোয়াখালী পৌরসভার উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ বৈশাখ উদযাপন ঘরেই, জীবনের মূল্যই বেশি: জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী কমলনগরে সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ মহাসড়কের যানজট,ঢাকা ছাড়ছে মানুষ মূল্যবৃদ্ধির কারণে মানুষের জীবনে হাহাকার আর ত্রাহি অবস্থা বিরাজ করছে: ফখরুল বিএনপি এখন সন্ত্রাস ও গুজবনির্ভর রাজনীতির চর্চা করছে: ওবায়দুল কাদের
লক্ষ্মীপুরে দুই শিশু ছাত্রকে নির্যাতন, অধ্যক্ষসহ গ্রেপ্তার দুই

লক্ষ্মীপুরে দুই শিশু ছাত্রকে নির্যাতন, অধ্যক্ষসহ গ্রেপ্তার দুই

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে চন্দ্রগঞ্জে একটি হাফেজিয়া মাদ্রাসার দুই শিশু ছাত্রকে পাষবিক নির্যাতনের ঘটনায় মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবদুর রশিদ ইউসুফ ও শিক্ষক হাফেজ মো. মাসুম বিল্লাহকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে এ অভিযুক্ত দুই শিক্ষককে জেলহাজতে প্রেরন করা হয়। এর আগে রাতে ওই দুই শিশুর পরিবার বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এরপর চন্দ্রগঞ্জ বাজারে অবস্থিত আত্-তামরীন ইন্টারন্যাশনাল হিফযুল কুরআন মাদ্রাসা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদ্রাসার শিক্ষক মোঃ মাসুম বিল্লাহ কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার ফেনুয়া এলাকার হারুনুর রশিদের ছেলে ও অধ্যক্ষ মাওঃ আব্দুর রশিদ মোহাম্মদ ইউসুফ ভোলার বোরহান উদ্দিনের কাচিয়া এলাকার ক্বারী সিরাজুল হকের ছেলে।

পুলিশ জানায়, চন্দ্রগঞ্জ বাজারে অবস্থিত আত্-তামরীন ইন্টারন্যাশনাল হিফযুল কুরআন মাদ্রাসায় হেফজ বিভাগে পড়াশোনা করছে ওই দুই ছাত্র। বিভিন্ন সময়ে মাদ্রাসার শিক্ষক মো. মাসুম বিল্লাহ তাদের সাথে পাষবিক নির্যাতন করত। বিষয়টি জানাজানির পর ওই শিশুদের পরিবার মাদ্রাসার অধ্যক্ষকে জানানো হয়। এরপর অধ্যক্ষ উল্টো ওই দুই শিশু ছাত্রকে শারীরিকভাবে নির্যাতন চালায়।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফজলুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযুক্ত দুই শিক্ষককে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact