আজ রবিবার, ২২ মে ২০২২, ০৪:৫১ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
কৃষকদের কাছ থেকে ২৭ টাকা কেজিতে লক্ষ্মীপুরে ধান সংগ্রহ শুরু লক্ষ্মীপুরে ছাত্রী হত্যায় ৪ জনের যাবজ্জীবন কারাদন্ড লক্ষ্মীপুরে পিকআপের চাপায় অটোরিকসা চালক নিহত কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সমিতির নবনির্বাচিত কমিটিকে জেলা কমিটির ফুলেল শুভেচ্ছা লক্ষ্মীপুরে বিএনপি নেতা এ্যানির বক্তব্যের প্রতিবাদে ফুঁসে উঠেছে আ. লীগ বিচার দাবী লক্ষ্মীপুরে শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষার উদ্যোগ, অ্যাপসভিত্তিক অনলাইন কার্যক্রম চালু লক্ষ্মীপুরে ইটভাটার শ্রমিকের লাশ উদ্ধার নিঝুমদ্বীপে পুকুরে মিলল ৫০টি ‘ইলিশ’ নোয়াখালীতে জেলা ছাত্রলীগসহ ৭ কমিটি বিলুপ্ত ঘোষণা ঢাকা থেকে নয়, বিএনপির আন্দোলন হবে লক্ষ্মীপুর থেকে – এ্যানি
১০০ কিলোমিটার ১০ টাকায়

১০০ কিলোমিটার ১০ টাকায়

অনলাইন ডেস্ক:

পরিবেশবান্ধব ইলেকট্রিক বাহনের চাহিদা দিন দিন বেড়েই চলেছে। বিশেষ করে ইলেকট্রিক স্কুটারের চাহিদা সবার আগে।

তরুণদের কথা চিন্তা করে ভারতের অটোমোবাইল প্রাইভেট লিমিটেড নামের একটি প্রতিষ্ঠান স্বল্প খরচের একটি ই-বাইক এনেছে। মডেল অটাম ১.০। নির্মাতা প্রতিষ্ঠান দাবি করছে এই বাইক ১০ টাকা খরচে চলবে ১০০ কিলোমিটার পথ। অটোমোবাইল প্রাইভেট লিমিটেড জানিয়েছে পরিবেশের কথা চিন্তা করে তারা নতুন এই বাহন এনেছে।

মাত্র ৪ ঘণ্টায় পুরো ব্যাটারি চার্জ হয় ই-যানের। সংস্থার দাবি, ফুল ব্যাটারি চার্জে ১০০ কিলোমিটার চলতে সক্ষম। খরচ পড়ে মাত্র ৭ থেকে ১০ টাকা। এই ই-বাইক কিনতে খরচ করতে হবে ৫০ হাজার রুপি। প্রতিষ্ঠানটির ওয়েবসাইট থেকে কেনার জন্য প্রি-অর্ডার দেয়া যাবে। বাইকটিতে আরামদায়ক সিট, ডিজিটাল ডিসপ্লে ও এলইডি হেডলাইট রয়েছে।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact