আজ সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৫:৩৮ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
৭দিনের কঠোর লকডাউনের ঘোষণা করোনার নতুন ভেরিয়েন্টে তরুণরাই বেশি আক্রান্ত হচ্ছে দেশে রোজা কবে জানা যাবে সন্ধ্যায়, সৌদিতে শুরু মঙ্গলবার লক্ষ্মীপুর পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালকের বিরুদ্ধে নানা দুর্নীতির অভিযোগ করোনা আক্রান্ত হয়ে রামগতি পৌরসভার সাবেক মেয়র আজাদ উদ্দিনের মৃত্যু নারায়ণগঞ্জে ফ্লাট বাড়িতে গ্যাসের লিকেজে বিস্ফোরনে দুই নৌশ প্রহরী দগ্ধ খালেদা জিয়ার বাসার গৃহকর্মীসহ আরো ৮ জন করোনা আক্রান্ত দেশে করোনা গত ২৪ ঘণ্টায় ৭৮ জনের মৃত্যু,নতুন শনাক্ত ৫৮১৯জন মাদরাসা বন্ধের ষড়যন্ত্র মেনে নেবে না: বাবুনগরী নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরায় লক্ষ্মীপুরে ৩৬ জেলে আটক
চিত্রনায়ক শাহীন আলম আর নেই—-

চিত্রনায়ক শাহীন আলম আর নেই—-

অনলাইন ডেস্ক:

চিত্রনায়ক শাহীন আলম আর নেই। আজ রাত ১০ টা ৫ মিনিটে আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বিষয়টি নিশ্চিত করেছেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

দীর্ঘদিন ধরে তিনি কিডনি ও ডায়াবেটিস রোগে ভুগছিলেন। অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। ১৯৮৬ সালে নতুন মুখের সন্ধানের মাধ্যমে চলচ্চিত্রে অভিনয়ের সুযোগ পান শাহীন আলম। তার অভিনীত প্রথম সিনেমা ‘মায়ের কান্না’। এটি ১৯৯১ সালে মুক্তি পায়।

এর পরে আরো অনেক ছবিতে অভিনয় করেন তিনি। দীর্ঘ সময় ধরে চলচ্চিত্র থেকে দূরে ছিলেন শাহীন আলম। নিজের ব্যবসা নিয়েই ব্যস্ত ছিলেন।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact