আজ মঙ্গলবার, ২০ Jul ২০২১, ১১:৪১ অপরাহ্ন

Logo
জনকন্ঠ সম্পাদকের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

জনকন্ঠ সম্পাদকের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

অনলাইন ডেস্ক:

দৈনিক জনকন্ঠ পত্রিকার সম্পাদক, প্রকাশক ও গ্লোব জনকন্ঠ শিল্প পরিবারের চেয়ারম্যান আতিক উল্লাহ খান মাসুদ আর নেই। আজ ভোরে  হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। এদিকে দৈনিক জনকণ্ঠ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পৃথক দুটি শোক বার্তায় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

জনকণ্ঠের ডেপুটি এডিটর ওবায়দুল কবির জানান, আজ সোমবার ভোর সাড়ে ৫টার দিকে তার শ্বাসকষ্ট শুরু হয়। পরে তাকে বসুন্ধরা আবাসিক এলাকার এভারকেয়ার হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও নাতি-নাতনি রেখে গেছেন।

জনকণ্ঠের সিনিয়র রিপোর্টার আজাদ সোলায়মান জানান, দুই ছেলের একজন বিদেশ থাকায় আতিক উল্লাহ খান মাসুদের মরদেহ এখন শাহবাগে একটি হাসপাতালের হিমঘরে রাখা হবে।

ছেলে দেশে ফেরার পর জনকণ্ঠ সম্পাদককে মিরপুরে শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে সমাহিত করার পরিকল্পনা করা হয়েছে। আতিকউল্লাহ খান মাসুদ গ্লোব-জনকণ্ঠ শিল্প পরিবারের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। তার সম্পাদনায় ১৯৯৩ সালে দৈনিক জনকণ্ঠ প্রকাশিত হয়।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact