আজ সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৫:০৩ পূর্বাহ্ন

Logo
লক্ষ্মীপুরে ধর্ষনকারীকে গ্রেপ্তারের দাবীতে মানবন্ধন বিক্ষোভ

লক্ষ্মীপুরে ধর্ষনকারীকে গ্রেপ্তারের দাবীতে মানবন্ধন বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক,লক্ষ্মীপুর
লক্ষ্মীপুরে উত্তর হামছাদী এলাকায় ৪র্থ শ্রেনীর মাদ্রাসা ছাত্রীকে ধর্ষনের ঘটনার অভিযুক্ত প্রধান আসামী শিক্ষক সাদ্দাম হোসেনকে ১২দিনেও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এঘটনার প্রতিবাদ ও জড়িতদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন বিক্ষোভ মিছিল করেছে স্থানীয়রা। সকালে আলীপুর এলাকায় মসজিদ ভিত্তিক গনশিক্ষা কেন্দ্রের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসুচি পালন করা হয়। এর আগে আলীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে বিভিন্ন এলাকায় প্রদক্ষিন করে মাদ্রাসার সামনে এসে মানববন্ধনে মিলিত হয়।

এসময় বক্তব্য রাখেন, পালেরহাট উচ্চ বিদ্যালয়ের সভাপতি নাজমুল করিম টিপু, তাজুল ইসলাম, ভিলেজ কেয়ার ফাউন্ডেশনের উপদেষ্টা আতিকুর রহমান তাজু, সভাপতি আল আমিন, সাবেক সভাপতি কাউছার, উজ্জল চৌধুরী, ইসমাইল হোসেন ও ওমর ফারুক প্রমুখ।

উল্লেখ্য, ১১ মার্চ মসজিদভিত্তিক গনশিক্ষা কেন্দ্রে ৪র্থ শ্রেনীতে পড়ালেখা করছে ওই শিশু শিক্ষার্থী। এ সময় একা পেয়ে শিক্ষক সাদ্দাম হোসেন শিশুটিকে ধর্ষন করে পালিয়ে যায়। পরে শিশুকে উদ্ধার করে তার পরিবার বিষয়টি স্থানীয়দের জানায়। এক পর্যায়ে স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবদুল বাতেনসহ কয়েকজন মিলে ঘটনাটিকে মোটা অংকের অর্থের বিনিময়ে ধামা-চাপা দেয়ার চেষ্টা করে।

এছাড়া শিশুর পরিবারকে মামলা না করার জন্য চাপ সৃষ্টি করে। পরে ২০ মার্চ ওই শিশুর বাবা বাদী হয়ে শিক্ষকসহ ৯জনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করে। এখন পর্যন্ত স্থানীয় আওয়ামীলীগ নেতা আবদুল বাতেন,জাহিদুল আলম ও ছাদেকুল ইসলামকে গ্রেপ্তার করা হয়।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact