আজ সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০২:২৮ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
৭দিনের কঠোর লকডাউনের ঘোষণা করোনার নতুন ভেরিয়েন্টে তরুণরাই বেশি আক্রান্ত হচ্ছে দেশে রোজা কবে জানা যাবে সন্ধ্যায়, সৌদিতে শুরু মঙ্গলবার লক্ষ্মীপুর পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালকের বিরুদ্ধে নানা দুর্নীতির অভিযোগ করোনা আক্রান্ত হয়ে রামগতি পৌরসভার সাবেক মেয়র আজাদ উদ্দিনের মৃত্যু নারায়ণগঞ্জে ফ্লাট বাড়িতে গ্যাসের লিকেজে বিস্ফোরনে দুই নৌশ প্রহরী দগ্ধ খালেদা জিয়ার বাসার গৃহকর্মীসহ আরো ৮ জন করোনা আক্রান্ত দেশে করোনা গত ২৪ ঘণ্টায় ৭৮ জনের মৃত্যু,নতুন শনাক্ত ৫৮১৯জন মাদরাসা বন্ধের ষড়যন্ত্র মেনে নেবে না: বাবুনগরী নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরায় লক্ষ্মীপুরে ৩৬ জেলে আটক
গাজীপুরে সেফহোম থেকে ১৪ শিশু ও কিশোরী নিবাসী পালিয়েছে

গাজীপুরে সেফহোম থেকে ১৪ শিশু ও কিশোরী নিবাসী পালিয়েছে

নিজস্ব প্রতিবেদক:

গাজীপুরে মহিলা হেফাজতিদের নিরাপদ আবাসন কেন্দ্র (সেফহোম) থেকে ১৪ , শিশু ও কিশোরী নিবাসী পালিয়ে গেছে। বুধবার রাতে গাজীপুর সিটি কারপোরেশনের মোগড়খাল এলাকায় অবস্থিত ওই কেন্দ্রে থেকে পালিয়ে যাওয়া সবাই নারী, কিশোরী বলে জানা গেছে। পরে পুলিশ অভিযান চালিয়ে রাতেই ৭ জনকে আটক করে।

গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম জানান, বুধবার রাতে ওই আবাসন কেন্দ্রের দোতলার জানালার গ্রিল ভেঙে এবং খাটের বিছানা দিয়ে ছাদের সঙ্গে বাউন্ডারি ওয়াল পর্যন্ত সিঁড়ি তৈরি করে একে একে ১৪ নিবাসী পালিয়ে যায়। এই কেন্দ্রে মোট ৩৪ জন নিবাসী রয়েছেন।

এদের মধ্যে থেকে ১৪ জন নিবাসী কিভাবে গ্রিল কেটে পালিয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে।
জিএমপির উপ-পুলিশ কমিশনার জাকির হাসান জানান, মহিলা, শিশু ও কিশোরী হেফাজতিদের নিরাপদ আবাসন কেন্দ্র থেকে ১৪ জন পালিয়ে যায়। পরে রাতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জয়দেবপুর রেলওয়ে স্টেশন এলাকা থেকে ৭ জনকে আটক করা হয়েছে।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact