আজ শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৭:০২ অপরাহ্ন

Logo
লক্ষ্মীপুরে যুবতীকে ধর্ষনের ঘটনায় থানায় মামলা, গ্রেপ্তার-এক

লক্ষ্মীপুরে যুবতীকে ধর্ষনের ঘটনায় থানায় মামলা, গ্রেপ্তার-এক

লক্ষ্মীপুর প্রতিনিধি
লক্ষ্মীপুর রায়পুরের চরবংশী এলাকায় যুবতীকে ধর্ষনের ঘটনায় রাসেল হাসান নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রাতে চরবংশী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়। গ্রেপ্তারকৃত রাসেল হাসান ওই এলকার আইনুল হকের ছেলে। এর আগে নির্যাতিত যুবতীর মা বাদী হয়ে রাসেল হাসানকে আসামী করে রায়পুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

পুলিশ ও নির্যাতিত যুবতীর পরিবার জানায়, গত শনিবার রাতে প্রকৃতির ডাকে সাড়া দিলে ঘর থেকে বের হয় যুবতী। পরে তাকে একা পেয়ে মুখ বন্ধ করে জোরপূর্বক নিয়ে ধর্ষন করে রাসেল হাসান। বিষয়টি জানা জানির পর অভিযুক্ত রাসেল হাসানের পরিবার ঘটনাকে ধামা-চাপা ও মামলা না করতে চাপ সৃষ্টি করে। রোববার সন্ধ্যায় পুলিশ ঘটনাটি জানার পর রাতে চরবংশী এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্তকে আটক করে। পরে নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় গ্রেপ্তার দেখিয়ে জেল হাজতে প্রেরন করে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুল জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মূল আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। নির্যাতিত ছাত্রীকে উদ্ধার করে শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact