আজ বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৪:৩১ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
দেশজুড়ে সর্বাত্মক লকডাউন আজ পহেলা বৈশাখ,উৎসবহীন নতুন বছর কর্মহীন পরিবহন শ্রমিকদের মাঝে নোয়াখালী পৌরসভার উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ বৈশাখ উদযাপন ঘরেই, জীবনের মূল্যই বেশি: জাতির উদ্দেশ্যে ভাষণে প্রধানমন্ত্রী কমলনগরে সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ মহাসড়কের যানজট,ঢাকা ছাড়ছে মানুষ মূল্যবৃদ্ধির কারণে মানুষের জীবনে হাহাকার আর ত্রাহি অবস্থা বিরাজ করছে: ফখরুল বিএনপি এখন সন্ত্রাস ও গুজবনির্ভর রাজনীতির চর্চা করছে: ওবায়দুল কাদের লাইফ সাপোর্টে সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু লকডাউন চলাকালে সাংবাদিকদের ‘মুভমেন্ট পাস’ লাগবে না: আইজিপি
ধামাকাশপিংয়ের সঙ্গে সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে ওয়ান ব্যাংক

ধামাকাশপিংয়ের সঙ্গে সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে ওয়ান ব্যাংক

অনলাইন ডেস্ক:

ধামাকাশপিংয়ের গ্রাহকদের ওকে ওয়ালেট ডিজিটাল লেনদেনের মাধ্যমে ডিজিটাল ওয়ালেট হোল্ডারে রূপান্তর করার উদ্দেশ্যে ধামাকাশপিংয়ের সঙ্গে সমঝোতা চুক্তি স্বাক্ষর করেছে ওয়ান ব্যাংক লিমিটেড।

সম্প্রতি রাজধানীর একটি রেস্তোরাঁয় ধামাকাশপিং এবং ওয়ান ব্যাংকের মধ্যে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

এই চুক্তির মাধ্যমে ধামাকাশপিংয়ের ই-কমার্স কেন্দ্রিক উদ্ভাবনী সমাধান গ্রহণ করতে পারবে ওকে ওয়ালেট হোল্ডার এবং ধামাকাশপিংয়ের গ্রাহক।

ধামাকাশপিং ডটকমের ব্যবস্থাপনা পরিচালক জসীমউদ্দিন চিসতি বলেন, ই-ওয়ালেট হচ্ছে ব্যাংকিং ব্যবস্থার অ্যাপভিত্তিক আর্থিক লেনদেনের একটি নির্ভরযোগ্য ব্যবস্থা। এতে ইলেকট্রনিক ব্যবস্থায় টাকা জমা রেখে দেশের মধ্যে অনলাইনে লেনদেন করা যায়। মোবাইল ফোন বা ট্যাবে নির্দিষ্ট অ্যাপের মাধ্যমে এক একাউন্ট থেকে অন্য অ্যাকাউন্টে গ্রাহক নিজেই অর্থ স্থানান্তর করতে পারেন।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact