আজ সোমবার, ২৩ মে ২০২২, ০২:০৯ পূর্বাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
কৃষকদের কাছ থেকে ২৭ টাকা কেজিতে লক্ষ্মীপুরে ধান সংগ্রহ শুরু লক্ষ্মীপুরে ছাত্রী হত্যায় ৪ জনের যাবজ্জীবন কারাদন্ড লক্ষ্মীপুরে পিকআপের চাপায় অটোরিকসা চালক নিহত কেমিস্টস এন্ড ড্রাগিস্টস সমিতির নবনির্বাচিত কমিটিকে জেলা কমিটির ফুলেল শুভেচ্ছা লক্ষ্মীপুরে বিএনপি নেতা এ্যানির বক্তব্যের প্রতিবাদে ফুঁসে উঠেছে আ. লীগ বিচার দাবী লক্ষ্মীপুরে শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষার উদ্যোগ, অ্যাপসভিত্তিক অনলাইন কার্যক্রম চালু লক্ষ্মীপুরে ইটভাটার শ্রমিকের লাশ উদ্ধার নিঝুমদ্বীপে পুকুরে মিলল ৫০টি ‘ইলিশ’ নোয়াখালীতে জেলা ছাত্রলীগসহ ৭ কমিটি বিলুপ্ত ঘোষণা ঢাকা থেকে নয়, বিএনপির আন্দোলন হবে লক্ষ্মীপুর থেকে – এ্যানি
বইমেলায় রিপনচন্দ্র মল্লিকের শিশুতোষ গল্পের বই ‘দুরন্ত ক্লাস ক্যাপ্টেন’ এসেছে

বইমেলায় রিপনচন্দ্র মল্লিকের শিশুতোষ গল্পের বই ‘দুরন্ত ক্লাস ক্যাপ্টেন’ এসেছে

নিজস্ব প্রতিবেদক:
এই সময়ের মেধাবী গল্পকার রিপনচন্দ্র মল্লিকের এবারের বইমেলায় শিশুদের জন্য একটি নতুন গল্পের বই লিখেছেন। বইটির নাম ‘দুরন্ত ক্লাস ক্যাপ্টেন’। বইটি মেলায় প্রকাশ করেছে শিশু কিশোরদের বইয়ের প্রকাশনী সংস্থা প্রিয় প্রকাশ। বই মেলায় শিশু চত্ত্বরের প্রিয় প্রকাশের ৬১৫ নম্বর স্টলে পাওয়া যাচ্ছে।
বইটি সম্পর্কের প্রিয় প্রকাশের প্রকাশক আতিকুর রহমান বলেন, রিপনচন্দ্র মল্লিক মূলত বড়দের জন্য ছোটগল্প লিখে থাকেন। এবং তার লেখা বড়দের গল্পগুলো অসাধারণ। এরই ধারাবাহিকতায় এবার তিনি শিশুদের জন্যও গল্প লিখেছেন। আমরা তার লেখা বেশ কয়েকটা গল্প নিয়ে মেলায় প্রকাশ করেছি ‘দুরন্ত ক্লাস ক্যাপ্টেন’ নামের শিশুতোষ গ্রন্থটি। আমরা আশা করছি, বইটি শিশু পাঠ করলে শিশুদের মনের খোরাক মিটবে।
এ প্রসঙ্গে গল্পকার রিপনচন্দ্র মল্লিক বলেন, আমি শিশু কিশোরদের জন্য বেশ কিছু লেখালেখি করেছি। এবারের মেলায় প্রিয় প্রকাশ শিশুতোষ গল্পের বইটি প্রকাশ করেছে। এবং মেলার পরে শিশুদের উপযোগী করে বাংলাদেশের ইতিহাস নির্ভর শিশুতোষ উপন্যাস লিখেছি। সেটির প্রকাশিত হবে। আশা করি, আমার শিশুতোষ উপন্যাসটি পড়েও শিশু কিশোররা মুগ্ধ হবে।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact