আজ সোমবার, ১৯ Jul ২০২১, ১২:০৮ পূর্বাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
লক্ষ্মীপুরে ১৭দিনে করোনায় মৃত্যু ৭ ,আক্রান্ত ৭৭৭জন লক্ষ্মীপুরে যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান আহসান উল্যাহ হিরন গ্রেপ্তার নভেম্বরে এসএসসি ও ডিসেম্বরে হতে পারে এইচএসসি পরীক্ষা: শিক্ষামন্ত্রী লঞ্চে যাত্রীর চাপ, স্বাস্থ্যবিধি উধাও লক্ষ্মীপুরে ৬ ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহন লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে অক্সিজেন সিলিন্ডার বিতরন বৃহস্পতিবার থেকে চলবে গণপরিবহন, খুলবে দোকানপাট লক্ষ্মীপুরে ‘খুঁজে খুঁজে সহায়তা পৌঁছে দিচ্ছেন সাংবাদিক জয়’ শিরোপা অবশেষে মেসির আর্জেন্টিনার ঠাকুরগাঁওয়ে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক তানুকে গ্রেপ্তার,মুক্তির দাবী
বইমেলায় রিপনচন্দ্র মল্লিকের শিশুতোষ গল্পের বই ‘দুরন্ত ক্লাস ক্যাপ্টেন’ এসেছে

বইমেলায় রিপনচন্দ্র মল্লিকের শিশুতোষ গল্পের বই ‘দুরন্ত ক্লাস ক্যাপ্টেন’ এসেছে

নিজস্ব প্রতিবেদক:
এই সময়ের মেধাবী গল্পকার রিপনচন্দ্র মল্লিকের এবারের বইমেলায় শিশুদের জন্য একটি নতুন গল্পের বই লিখেছেন। বইটির নাম ‘দুরন্ত ক্লাস ক্যাপ্টেন’। বইটি মেলায় প্রকাশ করেছে শিশু কিশোরদের বইয়ের প্রকাশনী সংস্থা প্রিয় প্রকাশ। বই মেলায় শিশু চত্ত্বরের প্রিয় প্রকাশের ৬১৫ নম্বর স্টলে পাওয়া যাচ্ছে।
বইটি সম্পর্কের প্রিয় প্রকাশের প্রকাশক আতিকুর রহমান বলেন, রিপনচন্দ্র মল্লিক মূলত বড়দের জন্য ছোটগল্প লিখে থাকেন। এবং তার লেখা বড়দের গল্পগুলো অসাধারণ। এরই ধারাবাহিকতায় এবার তিনি শিশুদের জন্যও গল্প লিখেছেন। আমরা তার লেখা বেশ কয়েকটা গল্প নিয়ে মেলায় প্রকাশ করেছি ‘দুরন্ত ক্লাস ক্যাপ্টেন’ নামের শিশুতোষ গ্রন্থটি। আমরা আশা করছি, বইটি শিশু পাঠ করলে শিশুদের মনের খোরাক মিটবে।
এ প্রসঙ্গে গল্পকার রিপনচন্দ্র মল্লিক বলেন, আমি শিশু কিশোরদের জন্য বেশ কিছু লেখালেখি করেছি। এবারের মেলায় প্রিয় প্রকাশ শিশুতোষ গল্পের বইটি প্রকাশ করেছে। এবং মেলার পরে শিশুদের উপযোগী করে বাংলাদেশের ইতিহাস নির্ভর শিশুতোষ উপন্যাস লিখেছি। সেটির প্রকাশিত হবে। আশা করি, আমার শিশুতোষ উপন্যাসটি পড়েও শিশু কিশোররা মুগ্ধ হবে।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact