আজ শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭:১৪ পূর্বাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
অসাম্প্রদায়িক চেতনায় বাংলাদেশকে গড়তে চাই: প্রধানমন্ত্রী ভারত-পাকিস্তান ম্যাচ বাতিলের দাবি লক্ষ্মীপুরে শেখ রাসেলের জন্মদিনে আলোচনা সভা ও আনন্দ মিছিল লক্ষ্মীপুরে শেখ রাসেল দিবস পালন লক্ষ্মীপুরে বাড়ি থেকে ডেকে নিয়ে জেলেকে হত্যার অভিযোগ লক্ষ্মীপুরে দ্বিতীয় শ্রেনীর ছাত্রীকে ধর্ষন ও হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড লক্ষ্মীপুরে সে শিক্ষকের বিরুদ্ধে থানায় মামলা, হচ্ছেন বরখাস্ত! ওমানে ঘূর্ণিঝড়ে লক্ষ্মীপুরে তিনজনের মৃত্যুতে দিশাহারা পরিবার মাদ্রাসার ৬ শিক্ষার্থীর চুল কাটলেন শিক্ষক,সমালোচনার ঝড় মিথ্যা ও গুজবে ভরপুর সোশ্যাল মিডিয়া তবুও ভালো কিছু খুঁজছে পুলিশ-আইজিপি
বইমেলায় রিপনচন্দ্র মল্লিকের শিশুতোষ গল্পের বই ‘দুরন্ত ক্লাস ক্যাপ্টেন’ এসেছে

বইমেলায় রিপনচন্দ্র মল্লিকের শিশুতোষ গল্পের বই ‘দুরন্ত ক্লাস ক্যাপ্টেন’ এসেছে

নিজস্ব প্রতিবেদক:
এই সময়ের মেধাবী গল্পকার রিপনচন্দ্র মল্লিকের এবারের বইমেলায় শিশুদের জন্য একটি নতুন গল্পের বই লিখেছেন। বইটির নাম ‘দুরন্ত ক্লাস ক্যাপ্টেন’। বইটি মেলায় প্রকাশ করেছে শিশু কিশোরদের বইয়ের প্রকাশনী সংস্থা প্রিয় প্রকাশ। বই মেলায় শিশু চত্ত্বরের প্রিয় প্রকাশের ৬১৫ নম্বর স্টলে পাওয়া যাচ্ছে।
বইটি সম্পর্কের প্রিয় প্রকাশের প্রকাশক আতিকুর রহমান বলেন, রিপনচন্দ্র মল্লিক মূলত বড়দের জন্য ছোটগল্প লিখে থাকেন। এবং তার লেখা বড়দের গল্পগুলো অসাধারণ। এরই ধারাবাহিকতায় এবার তিনি শিশুদের জন্যও গল্প লিখেছেন। আমরা তার লেখা বেশ কয়েকটা গল্প নিয়ে মেলায় প্রকাশ করেছি ‘দুরন্ত ক্লাস ক্যাপ্টেন’ নামের শিশুতোষ গ্রন্থটি। আমরা আশা করছি, বইটি শিশু পাঠ করলে শিশুদের মনের খোরাক মিটবে।
এ প্রসঙ্গে গল্পকার রিপনচন্দ্র মল্লিক বলেন, আমি শিশু কিশোরদের জন্য বেশ কিছু লেখালেখি করেছি। এবারের মেলায় প্রিয় প্রকাশ শিশুতোষ গল্পের বইটি প্রকাশ করেছে। এবং মেলার পরে শিশুদের উপযোগী করে বাংলাদেশের ইতিহাস নির্ভর শিশুতোষ উপন্যাস লিখেছি। সেটির প্রকাশিত হবে। আশা করি, আমার শিশুতোষ উপন্যাসটি পড়েও শিশু কিশোররা মুগ্ধ হবে।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact