আজ রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০১:৫৪ অপরাহ্ন

Logo
পারিবারিক বিরোধ: ছোট ভাইয়ের হামলা বড় ভাই নিহত

পারিবারিক বিরোধ: ছোট ভাইয়ের হামলা বড় ভাই নিহত

নাটোর প্রতিনিধি:

নাটোরের গুরুদাসপুরে পারিবারিক বিরোধের জেরে ছোট ভাই আব্দুল মালেক এর ধারলো হাঁসুয়ার কোপে বড় ভাই আব্দুল খালেকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার পুরুলিয়া গ্রামে এই ঘটনা ঘটে। আজ বুধবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আব্দুল খালেক মারা যায়।

নিহত খালেক পুরুলিয়া গ্রামের মৃত রওশন আলীর ছেলে। গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক ও নিহতের স্বজনরা জানান, বসত বাড়িতে একটি টয়েলেট নির্মান করা নিয়ে দুই ভাই আব্দুল খালেক ও আব্দুল মালেকের মধ্যে বিরোধ বাধে। গতকাল মঙ্গলবার রাত ৮ টার দিকে এনিয়ে তাদেও মধ্যে ঝগড়া ও হাতাহাতির ঘটনাও ঘটে। হাতাহাতির এক পর্যায়ে ছোট ভাই আব্দুল মালেক তার হাতে থাকা ধারালো হাসুয়া দিয়ে বড় ভাই আব্দুল খালেককে আঘাত করে।

পরে পরিবারের লোকজন আহত আব্দুল খালেককে উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল ভর্তি করে। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে আব্দুল খালেক মারা যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ঘটনার পরই অভিযুক্তরা পালিয়ে যায়। জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করেছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact