আজ শনিবার, ০৮ মে ২০২১, ০১:০৯ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
স্পুটনিক ভি ১ ডোজই যথেষ্ট: দাবি রাশিয়ার লক্ষ্মীপুরে ব্যাক্তি উদ্যোগে ৭ দিনের খাবার পেল ২ হাজার পরিবার আসন্ন মহামারিটি ধ্বংসাত্মক হবে বলে বিশ্ববাসীকে সতর্ক করেছেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল লক্ষ্মীপুরে ২৯ হাজার হতদরিদ্র পরিবার দূনীর্তির অভিযোগ প্রমানিত না হওয়ায় লক্ষ্মীপুরে রামগতি উপজেলা চেয়ারম্যান পূর্নবহাল লক্ষ্মীপুরে জমে উঠেছে ঈদ বাজার,স্বাস্থ্যবিধি মানছেনা ক্রেতা-বিক্রেতা লক্ষ্মীপুরে থানার ওসির কাছে মাদক ব্যবসা না করার প্রতিশ্রুতি,ফুল দিয়ে বরণ লক্ষ্মীপুরে আশ্রয়নকেন্দ্র অগ্নিকান্ডে পুড়ে গেছে ৮টি ঘর লক্ষ্মীপুরে সড়ক দূর্ঘটনা যুবলীগ নেতা নিহত,আহত-এক স্বাস্থ্যবিধি মনে চলুন,সরকার আপনাদের পাশে আছে: প্রধানমন্ত্রী
করোনা একদিনে সর্বোচ্চ মৃত্যু ৭৪, নতুন শনাক্ত ৬৮৫৪জন

করোনা একদিনে সর্বোচ্চ মৃত্যু ৭৪, নতুন শনাক্ত ৬৮৫৪জন

নিজস্ব প্রতিবেদক:

দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরো ৭৪ জনের মৃত্যু হয়েছে।এটাই একদিনে সর্বোচ্চ মৃত্যু। এর আগে মঙ্গলবার ছিল ৬৬ জন। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৯ হাজার ৫২১ জনে। নতুন করে রোগী শনাক্ত হয়েছে ৬৮৫৪জন। মোট শনাক্ত ৬ লাখ ৬৬হাজার ১৩২জনে দাঁড়িয়েছে। ২৪ ঘণ্টায় ৩৩৯১জন এবং এখন পর্যন্ত ৫ লাখ ৬৫হাজার ৩০জন সুস্থ হয়ে উঠেছেন। আজ স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এতে আরো জানানো হয়, ২৪৩টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ৩৩হাজার ৩২৮টি নমুনা সংগ্রহ এবং ৩৩হাজার ১৯৩টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত ৪৯লাখ ১৫হাজার৭৫৮টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

২৪ ঘণ্টায় শনাক্তের হার ২০ দশমিক ৬৫শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৮৪ দশমিক ৮২শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৪৩শতাংশ।।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact