আজ বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ০৪:০১ পূর্বাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
আসন্ন মহামারিটি ধ্বংসাত্মক হবে বলে বিশ্ববাসীকে সতর্ক করেছেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল লক্ষ্মীপুরে ২৯ হাজার হতদরিদ্র পরিবার দূনীর্তির অভিযোগ প্রমানিত না হওয়ায় লক্ষ্মীপুরে রামগতি উপজেলা চেয়ারম্যান পূর্নবহাল লক্ষ্মীপুরে জমে উঠেছে ঈদ বাজার,স্বাস্থ্যবিধি মানছেনা ক্রেতা-বিক্রেতা লক্ষ্মীপুরে থানার ওসির কাছে মাদক ব্যবসা না করার প্রতিশ্রুতি,ফুল দিয়ে বরণ লক্ষ্মীপুরে আশ্রয়নকেন্দ্র অগ্নিকান্ডে পুড়ে গেছে ৮টি ঘর লক্ষ্মীপুরে সড়ক দূর্ঘটনা যুবলীগ নেতা নিহত,আহত-এক স্বাস্থ্যবিধি মনে চলুন,সরকার আপনাদের পাশে আছে: প্রধানমন্ত্রী লক্ষ্মীপুরে বাস চালুর দাবিতে বিক্ষোভ লক্ষ্মীপুরে চিরনিদ্রায় সাংবাদিক ফয়সল
নারায়ণগঞ্জে থানার সামনে ‘এলএমজি চৌকি’স্থাপন

নারায়ণগঞ্জে থানার সামনে ‘এলএমজি চৌকি’স্থাপন

নিজস্ব প্রতিবেদক:

নারায়ণগঞ্জে থানার সামনে ‘এলএমজি চৌকি’ স্থাপন করা হয়েছে। নাশকতা ও সহিংসতা ঠেকাতে নারায়ণগঞ্জের সাতটি থানা এবং ১৩টি ফাঁড়ি ও তদন্তকেন্দ্রের সামনে এসব চৌকি স্থাপন করা হয়।
গতকাল রাতে সরেজমিনে দেখা গেছে, নারায়ণগঞ্জ সদর মডেল থানার সামনে সিমেন্টের বস্তা দিয়ে বিশেষ ধরনের প্রতিরোধ ব্যবস্থা স্থাপন করা হয়েছে। এতে সার্বক্ষণিক একজন পুলিশ সদস্য অস্ত্র তাক করে আছেন।
পুলিশ সূত্র জানিয়েছে, নারায়ণগঞ্জের বন্দর, সোনারগাঁ, আড়াইহাজার, রূপগঞ্জ, ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানায় একইভাবে এলএমজি চৌকি স্থাপন করা হয়েছে।
এর আগে সিলেট নগর এলাকার ৬টি থানা ও ৮টি পুলিশ ফাঁড়িতে বসানো হয় ‘এলএমজি পোস্ট’। এজন্য বালু ও মাটির বস্তা দিয়ে নির্মাণ করা হয় বাঙ্কার। পুলিশের সদস্যরা এলএমজি নিয়ে সর্বক্ষণ এতে পাহারা দিচ্ছেন। সিলেট মেট্রোপলিটন পুলিশের তরফ থেকে এই বিশেষ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন- থানা, ফাঁড়ি ছাড়াও পুলিশের বিভিন্ন স্থাপনায় একইভাবে নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এই নিরাপত্তা ব্যবস্থা বহাল থাকবে। সিলেট


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact