আজ সোমবার, ০৩ মে ২০২১, ০৩:৩৭ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
লক্ষ্মীপুরে সড়ক দূর্ঘটনা যুবলীগ নেতা নিহত,আহত-এক স্বাস্থ্যবিধি মনে চলুন,সরকার আপনাদের পাশে আছে: প্রধানমন্ত্রী লক্ষ্মীপুরে বাস চালুর দাবিতে বিক্ষোভ লক্ষ্মীপুরে চিরনিদ্রায় সাংবাদিক ফয়সল নিষেধাজ্ঞার দুই মাস পর মেঘনায় মাছ ধরতে গিয়ে খালি হাতে ফিরছে জেলেরা লক্ষ্মীপুরে হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার দিলেন পৌর মেয়র লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মেয়র প্রার্থী মাসুম ভূঁইয়ার ইফতার প্রতিবন্ধী অসহায়দের পাশে স্বেচ্ছাসেবী সংগঠন গ্রীন লক্ষ্মীপুর নিষেধাজ্ঞার দুইমাস পর মেঘনায় মাছ শিকারের জন্য প্রস্তুতি নিচ্ছে জেলেরা লক্ষ্মীপুরের শ্রেষ্ঠ ওসি হলেন জসিম উদ্দিন
লক্ষ্মীপুরে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে দশটি দোকান

লক্ষ্মীপুরে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে দশটি দোকান

লক্ষ্মীপুর প্রতিনিধি।।

লক্ষ্মীপুরে চন্দ্রগঞ্জ বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে গেছে দশটি দোকান। এতে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেছে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।
আজ শনিবার ভোর রাতে একটি বেকারীর বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয় বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। সংবাদ পেয়ে লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট প্রায় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিস ও ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা জানায়, রাত তিনটার দিকে চন্দ্রগঞ্জ বাজারে রাসেলের বেকারী থেকে আগুন লাগে। মূহুর্তে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। এতে বেকারী,মোবাইল,চা ও মুদিসহ দশটি দোকান পুড়ে ছাই হয়ে যায়। পরে স্হানীয় এলাকাবাসীর সহযোগিতা ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘন্টা ব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়। লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো: ওয়াসি আজাদ জানান, রাসেলের বেকারীর বৈদ্যুতিক র্শট সার্কিট থেকে আগুন লেগেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।
আগুনে ব্যবসায়ীদের কি পরিমান ক্ষতি হয়েছে, সে বিষয়ে নিরুপনের কাজ চলছে। এরপর বলা যাবে ক্ষয়ক্ষতির পরিমান।

 


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact