আজ শনিবার, ০৮ মে ২০২১, ০২:২১ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
স্পুটনিক ভি ১ ডোজই যথেষ্ট: দাবি রাশিয়ার লক্ষ্মীপুরে ব্যাক্তি উদ্যোগে ৭ দিনের খাবার পেল ২ হাজার পরিবার আসন্ন মহামারিটি ধ্বংসাত্মক হবে বলে বিশ্ববাসীকে সতর্ক করেছেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল লক্ষ্মীপুরে ২৯ হাজার হতদরিদ্র পরিবার দূনীর্তির অভিযোগ প্রমানিত না হওয়ায় লক্ষ্মীপুরে রামগতি উপজেলা চেয়ারম্যান পূর্নবহাল লক্ষ্মীপুরে জমে উঠেছে ঈদ বাজার,স্বাস্থ্যবিধি মানছেনা ক্রেতা-বিক্রেতা লক্ষ্মীপুরে থানার ওসির কাছে মাদক ব্যবসা না করার প্রতিশ্রুতি,ফুল দিয়ে বরণ লক্ষ্মীপুরে আশ্রয়নকেন্দ্র অগ্নিকান্ডে পুড়ে গেছে ৮টি ঘর লক্ষ্মীপুরে সড়ক দূর্ঘটনা যুবলীগ নেতা নিহত,আহত-এক স্বাস্থ্যবিধি মনে চলুন,সরকার আপনাদের পাশে আছে: প্রধানমন্ত্রী
চট্টগ্রামের এনায়েত বাজার এলাকায় পাঁচতলা ভবন হেলে পড়েছে

চট্টগ্রামের এনায়েত বাজার এলাকায় পাঁচতলা ভবন হেলে পড়েছে

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম নগরের কোতোয়ালি থানার এনায়েত বাজার এলাকায় একটি পাঁচতলা ভবন হেলে পড়েছে। গতকাল রাতে ভবনটি হেলে পড়ে। তবে হেলেপড়া ওই ভবনের বাসিন্দাদের নিরাপদে অন্যত্র স্থানান্তর করা হয়েছে।
চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক ফরিদ আহমেদ গণমাধ্যমকে জানান, রাত ৯টার দিকে এনায়েত বাজার এলাকায় ভবন ধসের খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যায়। সঙ্গে চট্টগ্রাম নগর পুলিশের একটি দলও ঘটনাস্থলে আসে। পরে ভবনটি ঘিরে রেখে নিরাপদে বাসিন্দাদের বের করে আনা হয়। হেলেপড়া ওই ভবনের সামনে একটি বড় গর্ত করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গর্তের কারণে ভবনটি হেলে পড়েছে।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact