আজ শনিবার, ০৮ মে ২০২১, ১২:৩১ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
স্পুটনিক ভি ১ ডোজই যথেষ্ট: দাবি রাশিয়ার লক্ষ্মীপুরে ব্যাক্তি উদ্যোগে ৭ দিনের খাবার পেল ২ হাজার পরিবার আসন্ন মহামারিটি ধ্বংসাত্মক হবে বলে বিশ্ববাসীকে সতর্ক করেছেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল লক্ষ্মীপুরে ২৯ হাজার হতদরিদ্র পরিবার দূনীর্তির অভিযোগ প্রমানিত না হওয়ায় লক্ষ্মীপুরে রামগতি উপজেলা চেয়ারম্যান পূর্নবহাল লক্ষ্মীপুরে জমে উঠেছে ঈদ বাজার,স্বাস্থ্যবিধি মানছেনা ক্রেতা-বিক্রেতা লক্ষ্মীপুরে থানার ওসির কাছে মাদক ব্যবসা না করার প্রতিশ্রুতি,ফুল দিয়ে বরণ লক্ষ্মীপুরে আশ্রয়নকেন্দ্র অগ্নিকান্ডে পুড়ে গেছে ৮টি ঘর লক্ষ্মীপুরে সড়ক দূর্ঘটনা যুবলীগ নেতা নিহত,আহত-এক স্বাস্থ্যবিধি মনে চলুন,সরকার আপনাদের পাশে আছে: প্রধানমন্ত্রী
চলমান লকডাউনের ধারাবাহিকতা চলবে ১২-১৩ এপ্রিল এ দুদিন

চলমান লকডাউনের ধারাবাহিকতা চলবে ১২-১৩ এপ্রিল এ দুদিন

অনলাইন ডেস্ক:

করোনার সংক্রমন: এক সপ্তাহের বিধিনিষেধ ১১ এপ্রিল রবিবার রাত ১১টায় শেষ হচ্ছে। তবে সোমবার ও পরদিন মঙ্গলবারও এর ধারা বাহিকতা চলবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সকালে সংসদ ভবনের বাসভবনে সংবাদ সংম্মেলনে তিনি এ কথা জানান।

গত ৫ এপ্রিল সারাদেশে এক সপ্তাহের বিধিনিষেধ জারি করে সরকার। তবে পরে জনগণের অসুবিধা বিবেচনা করে বিভাগীয় শহরে গণপরিবহন চলাচলের অনুমতি দেয়া হয়। এক পর্যায়ে স্বাস্থ্যবিধি মেনে ৯টা থেকে৫টা পর্যন্ত শপিংমল খোলারও অনুমতি মেলে। তবে দূরপাল্লার যানবাহন যথারীতি বন্ধ রয়েছে।

এদিকে আগামী ১৪ এপ্রিল থেকে দেশব্যাপী কঠোর লকডাউন ঘোষণা করা হয়েছে। কিন্তু মাঝ খানে ১২ ও ১৩ এপ্রিল কী হবে, তা নিয়ে জনমনে প্রশ্ন ছিল।

১২ ও ১৩ এপ্রিল তাহলে কী হবে- জানতে চাইলে ওবায়দুল কাদের স্পষ্ট করে বলেন, প্রথম ধাপের চলমান লকডাউনের ধারাবাহিকতা চলবে এ দুদিন।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact