আজ শনিবার, ০৮ মে ২০২১, ০২:১৩ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
স্পুটনিক ভি ১ ডোজই যথেষ্ট: দাবি রাশিয়ার লক্ষ্মীপুরে ব্যাক্তি উদ্যোগে ৭ দিনের খাবার পেল ২ হাজার পরিবার আসন্ন মহামারিটি ধ্বংসাত্মক হবে বলে বিশ্ববাসীকে সতর্ক করেছেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল লক্ষ্মীপুরে ২৯ হাজার হতদরিদ্র পরিবার দূনীর্তির অভিযোগ প্রমানিত না হওয়ায় লক্ষ্মীপুরে রামগতি উপজেলা চেয়ারম্যান পূর্নবহাল লক্ষ্মীপুরে জমে উঠেছে ঈদ বাজার,স্বাস্থ্যবিধি মানছেনা ক্রেতা-বিক্রেতা লক্ষ্মীপুরে থানার ওসির কাছে মাদক ব্যবসা না করার প্রতিশ্রুতি,ফুল দিয়ে বরণ লক্ষ্মীপুরে আশ্রয়নকেন্দ্র অগ্নিকান্ডে পুড়ে গেছে ৮টি ঘর লক্ষ্মীপুরে সড়ক দূর্ঘটনা যুবলীগ নেতা নিহত,আহত-এক স্বাস্থ্যবিধি মনে চলুন,সরকার আপনাদের পাশে আছে: প্রধানমন্ত্রী
আল্লামা শফী ‘হত্যায়’ বাবুনগরীসহ ৪৩জনকে অভিযুক্ত করে প্রতিবেদন

আল্লামা শফী ‘হত্যায়’ বাবুনগরীসহ ৪৩জনকে অভিযুক্ত করে প্রতিবেদন

নিজস্ব প্রতিবেদক:

হেফাজতে ইসলামের সাবেক আমীর আল্লামা শাহ আহমদ শফিকে হত্যার প্ররোচনার মামলায় সংগঠনটির বর্তমান আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরী, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদীসহ ৪৩ নেতাকর্মীর বিরুদ্ধে আদালতে তদন্ত প্রতিবেদন দিয়েছে পিবিআই।

সোমবার বিকেলে পিবিআইয়ের একটি প্রতিনিধি দল চট্টগ্রামের ৩য় জুডিশিয়াল ম্যজিস্ট্রেট আদালতে এই তদন্ত প্রতিবেদন জমা দেন।

পিবিআই চট্টগ্রামের পুলিশ সুপার নাজমুল হাসান জানান, গত বছরের ১৭ ডিসেম্বর আহমদ শফীর শ্যালক মোহাম্মদ মাঈনুদ্দিন বাদী হয়ে চট্টগ্রামের তৃতীয় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে একটি নালিশী মামলা দায়ের করেন। মামলায় আল্লামা শফীকে মানসিক নির্যাতন করে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ করা হয়।

আদালত পিবিআইকে এই মামলার তদন্তভার দেয়। পিবিআই সে অনুযায়ী তদন্ত করে আজ প্রতিবেদন জমা দিয়েছে বলে জানান পুলিশ সুপার। তবে এই বিষয়ে বিস্তারিত জানাতে রাজি হননি তিনি। দীর্ঘ ৪ মাস তদন্ত শেষে ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদন দিল পিবিআই।

গেল বছরের ১৮ সেপ্টেম্বর চিকিৎসাধিন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন শফি। মৃত্যুর আগে হাটহাজারী মাদ্রাসায় ছাত্রবিক্ষোভে টানা দুই দিন অবরুদ্ধ থাকেন তিনি।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact