আজ শনিবার, ০১ মে ২০২১, ০৬:২৭ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
নিষেধাজ্ঞার দুই মাস পর মেঘনায় মাছ ধরতে গিয়ে খালি হাতে ফিরছে জেলেরা লক্ষ্মীপুরে হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার দিলেন পৌর মেয়র লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মেয়র প্রার্থী মাসুম ভূঁইয়ার ইফতার প্রতিবন্ধী অসহায়দের পাশে স্বেচ্ছাসেবী সংগঠন গ্রীন লক্ষ্মীপুর নিষেধাজ্ঞার দুইমাস পর মেঘনায় মাছ শিকারের জন্য প্রস্তুতি নিচ্ছে জেলেরা লক্ষ্মীপুরের শ্রেষ্ঠ ওসি হলেন জসিম উদ্দিন কুয়েতে শাস্তি বাড়লো লক্ষ্মীপুর-২ আসনের আলোচিত পাপুলের ঝালকাঠিতে ১১টি খাল দখল ও দুষনমুক্ত রাখতে কাজ শুরু করেছে পৌর কর্তৃপক্ষ সাজাপ্রাপ্ত আসামীকে হাতকড়ার বদলে ফুল লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিয়েছে যুবলীগের নেতাকর্মীরা
লাইফ সাপোর্টে সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু

লাইফ সাপোর্টে সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু

নিজস্ব প্রতিবেদক:

করোনা আক্রান্ত হওয়ার পর হাসপাতালে চিকিৎসাধীন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরুকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। মঙ্গলবার সকাল ১০টার দিকে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়।

আব্দুল মতিন খসরুর ব্যক্তিগত সহকারী মো. মহিন ঢাকাটাইমসকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, শরীরের অবস্থা বেশি খারাপ হলে সকাল ১০টার দিকে স্যারকে লাইফ সাপোর্টে নেয়া হয়। সুস্থতার জন্য দেশবাসীর প্রতি দোয়া চান মাহিন।

গত ১৫ মার্চ সংসদ সচিবালয়ে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন আব্দুল মতিন খসরু। ১৬ মার্চ সকালে তার করোনার রিপোর্ট পজিটিভ আসে। ওইদিনই তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে) ভর্তি করা হয়।

অবস্থা ভালো না হওয়ায় ২৮ মার্চ রাত ১২টার দিকে আব্দুল মতিন খসরুকে আইসিইউতে নেয়া হয়। ১ এপ্রিল করোনা পরীক্ষার রেজাল্ট নেগেটিভ আসে। এরপর ৩ এপ্রিল আইসিইউ থেকে তাকে সাধারণ কেবিনে স্থানান্তর করা হয়। এরপর অবস্থা খারাপ হলে সাবেক এই আইনমন্ত্রীকে আজ লাইফ সাপোর্টে নেয়া হয়।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুল মতিন খসরু গত ১৩ মার্চ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি নির্বাচিত হন। ১২ এপ্রিল তিনি সুপ্রিম কোর্ট বারের সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেন।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact