আজ শনিবার, ০৮ মে ২০২১, ১২:২০ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
স্পুটনিক ভি ১ ডোজই যথেষ্ট: দাবি রাশিয়ার লক্ষ্মীপুরে ব্যাক্তি উদ্যোগে ৭ দিনের খাবার পেল ২ হাজার পরিবার আসন্ন মহামারিটি ধ্বংসাত্মক হবে বলে বিশ্ববাসীকে সতর্ক করেছেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল লক্ষ্মীপুরে ২৯ হাজার হতদরিদ্র পরিবার দূনীর্তির অভিযোগ প্রমানিত না হওয়ায় লক্ষ্মীপুরে রামগতি উপজেলা চেয়ারম্যান পূর্নবহাল লক্ষ্মীপুরে জমে উঠেছে ঈদ বাজার,স্বাস্থ্যবিধি মানছেনা ক্রেতা-বিক্রেতা লক্ষ্মীপুরে থানার ওসির কাছে মাদক ব্যবসা না করার প্রতিশ্রুতি,ফুল দিয়ে বরণ লক্ষ্মীপুরে আশ্রয়নকেন্দ্র অগ্নিকান্ডে পুড়ে গেছে ৮টি ঘর লক্ষ্মীপুরে সড়ক দূর্ঘটনা যুবলীগ নেতা নিহত,আহত-এক স্বাস্থ্যবিধি মনে চলুন,সরকার আপনাদের পাশে আছে: প্রধানমন্ত্রী
কমলনগরে সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

কমলনগরে সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

কমলনগর প্রতিনিধি:
লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরকাদিরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আশ্রাফ উদ্দিন রাজন রাজুর বিরুদ্ধে এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। অভিযুক্ত এই চেয়ারম্যান এর আগেও বিভিন্ন বিষয়ে একাধিকবার আলোচনায় উঠে ছিলেন। ঘটনায় ভুক্তভোগী ওই গৃহবধূ বাদী হয়ে সোমবার রাতে কমলনগর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্ত রাজু লক্ষ্মীপুর জেলা কৃষক লীগের সহসভাপতি এবং কমলনগর উপজেলার দক্ষিণ চরকাদিরা এলাকার মৃত মোতাহারহোসেন কালন মিয়ার ছেলে।
নির্যাতিত ওই গৃহবধূ মামলায় উল্লেখ করেন, তার স্বামী দীর্ঘদিন ধরে ইটভাটায় শ্রমিকের কাজ করছেন। স্বামী বাড়িতে না থাকার সুযোগে ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আশ্রাফ উদ্দিন রাজন রাজু তাকে বিভিন্ন সময়ে কুপ্রস্তাব দিয়ে আসছেন। গত ৭ এপ্রিল রাত ১০টার দিকে রাজু কৌশলে গৃহবধূর বসত ঘরে প্রবেশ করে  তাকে ধর্ষণের চেষ্টা করে। একপর্যায়ে তার চিৎকারে স্থানীয়রা ছুঁটে আসলে রাজু পালিয়ে যায়। পারিবারিক আর্থিক অনটনের সুযোগে রাজু তাকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে উত্ত্যক্ত করতো। এ সংক্রান্ত একটি ভয়েস রেকর্ডও তার কাছে রয়েছে।
এ দিকে অভিযোগ অস্বীকার করে জেলা কৃষক লীগের সহসভাপতি ও সাবেক চরকাদিরা ইউপি চেয়ারম্যান আশ্রাফ উদ্দিন রাজন রাজু জানান, তাদের জমিতে অভিযোগকারী ওই নারী বসবাস করছেন। সেই সুবাধে বিপদ-আপদে তিনি তাদেরকে বিভিন্ন ধরনের সহযোগিতা করে আসছেন। গৃহবধূ ধর্ষণ চেষ্টার অভিযোগ সম্পূর্ণ মিথ্যা দাবি করেন তিনি। সামনে ইউপি
নির্বাচনকে সামনে রেখে একটি মহল তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন। তিনি ষড়যন্ত্রের শিকার।
কমলনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোছলেহ্ উদ্দিন অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, তদন্ত করে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact