আজ বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১১:০৭ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
আসন্ন মহামারিটি ধ্বংসাত্মক হবে বলে বিশ্ববাসীকে সতর্ক করেছেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল লক্ষ্মীপুরে ২৯ হাজার হতদরিদ্র পরিবার দূনীর্তির অভিযোগ প্রমানিত না হওয়ায় লক্ষ্মীপুরে রামগতি উপজেলা চেয়ারম্যান পূর্নবহাল লক্ষ্মীপুরে জমে উঠেছে ঈদ বাজার,স্বাস্থ্যবিধি মানছেনা ক্রেতা-বিক্রেতা লক্ষ্মীপুরে থানার ওসির কাছে মাদক ব্যবসা না করার প্রতিশ্রুতি,ফুল দিয়ে বরণ লক্ষ্মীপুরে আশ্রয়নকেন্দ্র অগ্নিকান্ডে পুড়ে গেছে ৮টি ঘর লক্ষ্মীপুরে সড়ক দূর্ঘটনা যুবলীগ নেতা নিহত,আহত-এক স্বাস্থ্যবিধি মনে চলুন,সরকার আপনাদের পাশে আছে: প্রধানমন্ত্রী লক্ষ্মীপুরে বাস চালুর দাবিতে বিক্ষোভ লক্ষ্মীপুরে চিরনিদ্রায় সাংবাদিক ফয়সল
দেশে করোনা একদিনে মৃত্যু ৯৬জনের, এনিয়ে মৃতের সংখ্যা ৯৯৮৭জন

দেশে করোনা একদিনে মৃত্যু ৯৬জনের, এনিয়ে মৃতের সংখ্যা ৯৯৮৭জন

নিজস্ব প্রতিবেদক:

গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় আরো ৯৬ জনের মৃত্যু হয়েছে। মৃত্যুতে এটা রেকর্ড। এর আগে গত ১২ ই এপ্রিল মৃত্যুর রেকর্ড ছিল ৮৩ জন। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ৯ হাজার ৯৮৭জনে। নতুন করে রোগী শনাক্ত হয়েছে ৫১৮৫জন।

মোট শনাক্ত ৭ লাখ ৩হাজার ১৭০জনে দাঁড়িয়েছে। ২৪ ঘণ্টায় ৫৩৩৩জন এবং এখন পর্যন্ত ৫ লাখ ৯১হাজার ২৯৯জন সুস্থ হয়ে উঠেছেন। আজ স্বাস্থ্য অধিদপ্তরের প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
এতে আরো জানানো হয়, ২৫৫টি পরীক্ষাগারে গত ২৪ ঘণ্টায় ২৪হাজার ৯৯৫টি নমুনা সংগ্রহ এবং ২৪হাজার ৮২৫টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এখন পর্যন্ত ৫০লাখ ৯৫হাজার৬১৩টি নমুনা পরীক্ষা করা হয়েছে।

২৪ ঘণ্টায় শনাক্তের হার ২০ দশমিক ৮৯শতাংশ। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৮৪ দশমিক শূন্য ৯শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যুর হার ১ দশমিক ৪২শতাংশ।।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact