আজ শুক্রবার, ০৭ মে ২০২১, ০৭:৩০ পূর্বাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
আসন্ন মহামারিটি ধ্বংসাত্মক হবে বলে বিশ্ববাসীকে সতর্ক করেছেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল লক্ষ্মীপুরে ২৯ হাজার হতদরিদ্র পরিবার দূনীর্তির অভিযোগ প্রমানিত না হওয়ায় লক্ষ্মীপুরে রামগতি উপজেলা চেয়ারম্যান পূর্নবহাল লক্ষ্মীপুরে জমে উঠেছে ঈদ বাজার,স্বাস্থ্যবিধি মানছেনা ক্রেতা-বিক্রেতা লক্ষ্মীপুরে থানার ওসির কাছে মাদক ব্যবসা না করার প্রতিশ্রুতি,ফুল দিয়ে বরণ লক্ষ্মীপুরে আশ্রয়নকেন্দ্র অগ্নিকান্ডে পুড়ে গেছে ৮টি ঘর লক্ষ্মীপুরে সড়ক দূর্ঘটনা যুবলীগ নেতা নিহত,আহত-এক স্বাস্থ্যবিধি মনে চলুন,সরকার আপনাদের পাশে আছে: প্রধানমন্ত্রী লক্ষ্মীপুরে বাস চালুর দাবিতে বিক্ষোভ লক্ষ্মীপুরে চিরনিদ্রায় সাংবাদিক ফয়সল
লকডাউন না মানায় লক্ষ্মীপুরে ২৪জনকে জরিমানা

লকডাউন না মানায় লক্ষ্মীপুরে ২৪জনকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক :

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে দেশব্যাপী চলছে লকডাউন। তার ধারাবাহিক ভাবে লক্ষ্মীপুরে লকডাউনের চতুর্থ দিনেও মানুষকে সচেতন করতে মাঠে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী ও নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ।

শনিবার (১৭ এপ্রিল) সকাল থেকে দুপুর ১টা পর্যন্ত জেলা শহরের বিভিন্ন পয়ন্টে অভিযান পরিচালনা করেন,জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রাজিব হোসাইন ও আল-আমিন।

অভিযান পরিচালনার সময় মাক্স না পড়ায় ২৪ ব্যক্তি’র কাছ থেকে ৪’হাজার ৫’শত টাকা মোবাইল কোর্ট বসিয়ে জরিমানা করতে দেখা গেছে।

কোনো কাজ না থাকা সত্ত্বেও কিছু মানুষ আছে সরকারি নির্দেশনা অমান্য করে রাস্তা বাইরে বের হচ্ছেন লকডাউন দেখতে। সেইসব মানুষের মুখে ছিলো না মাক্স ঠিক তখনি গণতে হচ্ছে জরিমানা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আল-আমিন বলেন, মানুষকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে। এছাড়া যারা চলমান লকডাউনের বিতরে বিভিন্ন অজাতকুজাত দেখিয়ে চলাফিরা করছে তাদেরকেও কঠোরভাবে সর্তক করা হচ্ছে।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact