আজ শনিবার, ০৮ মে ২০২১, ০১:২৪ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
স্পুটনিক ভি ১ ডোজই যথেষ্ট: দাবি রাশিয়ার লক্ষ্মীপুরে ব্যাক্তি উদ্যোগে ৭ দিনের খাবার পেল ২ হাজার পরিবার আসন্ন মহামারিটি ধ্বংসাত্মক হবে বলে বিশ্ববাসীকে সতর্ক করেছেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল লক্ষ্মীপুরে ২৯ হাজার হতদরিদ্র পরিবার দূনীর্তির অভিযোগ প্রমানিত না হওয়ায় লক্ষ্মীপুরে রামগতি উপজেলা চেয়ারম্যান পূর্নবহাল লক্ষ্মীপুরে জমে উঠেছে ঈদ বাজার,স্বাস্থ্যবিধি মানছেনা ক্রেতা-বিক্রেতা লক্ষ্মীপুরে থানার ওসির কাছে মাদক ব্যবসা না করার প্রতিশ্রুতি,ফুল দিয়ে বরণ লক্ষ্মীপুরে আশ্রয়নকেন্দ্র অগ্নিকান্ডে পুড়ে গেছে ৮টি ঘর লক্ষ্মীপুরে সড়ক দূর্ঘটনা যুবলীগ নেতা নিহত,আহত-এক স্বাস্থ্যবিধি মনে চলুন,সরকার আপনাদের পাশে আছে: প্রধানমন্ত্রী
পদ্মায় জেলের জালে ৩০ কেজি’র কাতল

পদ্মায় জেলের জালে ৩০ কেজি’র কাতল

 রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীর পদ্মায় জেলের জালে ধরা পরেছে ৩০ কেজি’র কাতল। মঙ্গলবার(20 এপ্রিল ) দুপুরে দৌলতদিয়া ফেরি ঘাটের অদুরে পদ্মা ও যমুনার মোহনায় জেলে জয়নাল সর্দারের জালে মাছটি ধরা পরে। মাছটি নদী থেকে পাড়ে আনা হলে এক নজর দেখতে ভীর করে স্থানীয়রা। স্থানীয়রা জানায়, দুপুরে পদ্মা ও যমুনার মোহনায় জাল ফেলে জেলে জয়নাল হলদার এ সময় তার জালে এই কাতল মাছটি ধরা পরে।

পরে দৌলতদিয়া ফেরি ঘাটের মাছ ব্যাবসায়ী মোঃ চান্দু মোল্লা ১ হাজার ৬ শত টাকা কেজি দরে ৪৮ হাজার টাকায় মাছটি কিনে নেয়। মাছ ব্যাবসায়ী মোঃ চান্দু মোল্লা জানান, স্থানীয় আড়ত থেকে ১ হাজার ৬ শত টাকা কেজি দরে কেনা হয়েছে। বিক্রির জন্য ঢাকায় ব্যবসায়ীদের সাথে যোগাযোগ করা হচ্ছে। প্রতি কেজি ১ হাজার ৭০০ টাকা করে পেলে তিনি মাছটি বিক্রি করবেন।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact