আজ শনিবার, ০৮ মে ২০২১, ১২:৩৬ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
স্পুটনিক ভি ১ ডোজই যথেষ্ট: দাবি রাশিয়ার লক্ষ্মীপুরে ব্যাক্তি উদ্যোগে ৭ দিনের খাবার পেল ২ হাজার পরিবার আসন্ন মহামারিটি ধ্বংসাত্মক হবে বলে বিশ্ববাসীকে সতর্ক করেছেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল লক্ষ্মীপুরে ২৯ হাজার হতদরিদ্র পরিবার দূনীর্তির অভিযোগ প্রমানিত না হওয়ায় লক্ষ্মীপুরে রামগতি উপজেলা চেয়ারম্যান পূর্নবহাল লক্ষ্মীপুরে জমে উঠেছে ঈদ বাজার,স্বাস্থ্যবিধি মানছেনা ক্রেতা-বিক্রেতা লক্ষ্মীপুরে থানার ওসির কাছে মাদক ব্যবসা না করার প্রতিশ্রুতি,ফুল দিয়ে বরণ লক্ষ্মীপুরে আশ্রয়নকেন্দ্র অগ্নিকান্ডে পুড়ে গেছে ৮টি ঘর লক্ষ্মীপুরে সড়ক দূর্ঘটনা যুবলীগ নেতা নিহত,আহত-এক স্বাস্থ্যবিধি মনে চলুন,সরকার আপনাদের পাশে আছে: প্রধানমন্ত্রী
লক্ষ্মীপুরে সিএনজি- পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত, আহত ৪

লক্ষ্মীপুরে সিএনজি- পিকআপের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত, আহত ৪

নিজস্ব প্রতিবেদক:
লক্ষ্মীপুরের তেয়ওরীগঞ্জ এলাকায় সিএনজি অটোরিকসা- পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন সিএনজির চালক স্বপন ও পিকআপ-ভ্যান চালক ছাত্তার মাঝী। এসময় সিএনজি চালিত অটোরিকসায় থাকা আরো চার যাত্রী গুরুত্বও আহত হয়। নিহত স্বপন ওই এলাকার মো: রফিক মিয়ার পুত্র ও ছাত্তার মাঝি একই এলাকার মৃত শাখায়াত উল্যার পুত্র। আজ বুধবার বিকেলে এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিকেলে লক্ষ্মীপুরের থেকে ছেড়ে আসা পিক আপভ্যানটি তেওয়ারীগঞ্জ বাজারের দিকে যাচ্ছিল। তৈয়ব চৌধুরীর ব্রিজের নিকট পৌছলে বিপরীত দিক থেকে আসা দ্রুত গতির সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটস্থলেই দুই চালক নিহত হন। এছাড়া অটোরিসায় থাকা বাকী আরো চার যাত্রী গুরুত্বর আহত হয়। তাদেরউদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আরো দুইজনের অবস্থায় আশংকাজনক।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact