আজ শনিবার, ০৮ মে ২০২১, ০১:৩৪ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
স্পুটনিক ভি ১ ডোজই যথেষ্ট: দাবি রাশিয়ার লক্ষ্মীপুরে ব্যাক্তি উদ্যোগে ৭ দিনের খাবার পেল ২ হাজার পরিবার আসন্ন মহামারিটি ধ্বংসাত্মক হবে বলে বিশ্ববাসীকে সতর্ক করেছেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল লক্ষ্মীপুরে ২৯ হাজার হতদরিদ্র পরিবার দূনীর্তির অভিযোগ প্রমানিত না হওয়ায় লক্ষ্মীপুরে রামগতি উপজেলা চেয়ারম্যান পূর্নবহাল লক্ষ্মীপুরে জমে উঠেছে ঈদ বাজার,স্বাস্থ্যবিধি মানছেনা ক্রেতা-বিক্রেতা লক্ষ্মীপুরে থানার ওসির কাছে মাদক ব্যবসা না করার প্রতিশ্রুতি,ফুল দিয়ে বরণ লক্ষ্মীপুরে আশ্রয়নকেন্দ্র অগ্নিকান্ডে পুড়ে গেছে ৮টি ঘর লক্ষ্মীপুরে সড়ক দূর্ঘটনা যুবলীগ নেতা নিহত,আহত-এক স্বাস্থ্যবিধি মনে চলুন,সরকার আপনাদের পাশে আছে: প্রধানমন্ত্রী
লক্ষ্মীপুরে নিখোঁজের ৬ঘন্টা পর রাশেদের লাশ উদ্ধার

লক্ষ্মীপুরে নিখোঁজের ৬ঘন্টা পর রাশেদের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

লক্ষ্মীপুর সদর উপজেলার টুমচরে রহমত খালী খাল থেকে রাশেদ হোসেন (১২) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে চাঁদপুর ফায়ার সার্ভিসের ডুবরী দল। বুধবার সন্ধ্যায় একই ইউনিয়নের কালীচর এলাকার রহমতখালী খাল থেকে প্রায় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে শিশুটির মরদে উদ্ধার করে চাঁদপুর থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবরীদল নুরুল ইসলাম। নিহত রাশেদ হোসেন কালীরচর গ্রামের জহিরের ছেলে। এর আগে বন্ধুদের সাথে খালে গোসল করতে গিয়ে ডুবে যায় রাশেদ।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায় সকাল সাড়ে এগারোটার দিকে তার বন্ধু আসিফ, আলাউদ্দিনকে সাথে নিয়ে বাড়ির পাশের রহমতখালী খালে গোসল করতে যায় রাশেদ উদ্দিন। সেখানে তিন বন্ধু খালের পাড় থেকে লাফ দিয়ে পানিতে ডুব দেয়। এসময় দুই বন্ধু উঠলেও রাশেদ আর উঠতে পারেনি। ঘটনার এক পর্যায়ে স্থানীয়রা রাশেদ খুজে না পেয়ে ৯৯৯ এ ফোন দিলে লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের একটি টিম এসে খোঁজাখুজি করে। তারা ব্যর্থ হলে চাঁদপুর ফায়ার সার্ভিসের ডুবরীদল খবর পেয়ে বিকেল ৫টার দিকে ঘটনাস্থলে এসে ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে রাশেদের লাশ উদ্ধার করে।
ফায়ার সার্ভিসের অফিসার সিদ্দিকুর রহমান বলেন, ২টা ৪০ মিনিটে তারা চাঁদপুর থেকে রওনা করে ৫টারয় এসে পৌঁছে। পরবর্তীতে ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে নিখোঁজের ৬ ঘন্টা পর রাশেদের লাশ উদ্ধার করা হয়।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact