আজ শনিবার, ০৮ মে ২০২১, ০১:৩৯ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
স্পুটনিক ভি ১ ডোজই যথেষ্ট: দাবি রাশিয়ার লক্ষ্মীপুরে ব্যাক্তি উদ্যোগে ৭ দিনের খাবার পেল ২ হাজার পরিবার আসন্ন মহামারিটি ধ্বংসাত্মক হবে বলে বিশ্ববাসীকে সতর্ক করেছেন প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেল লক্ষ্মীপুরে ২৯ হাজার হতদরিদ্র পরিবার দূনীর্তির অভিযোগ প্রমানিত না হওয়ায় লক্ষ্মীপুরে রামগতি উপজেলা চেয়ারম্যান পূর্নবহাল লক্ষ্মীপুরে জমে উঠেছে ঈদ বাজার,স্বাস্থ্যবিধি মানছেনা ক্রেতা-বিক্রেতা লক্ষ্মীপুরে থানার ওসির কাছে মাদক ব্যবসা না করার প্রতিশ্রুতি,ফুল দিয়ে বরণ লক্ষ্মীপুরে আশ্রয়নকেন্দ্র অগ্নিকান্ডে পুড়ে গেছে ৮টি ঘর লক্ষ্মীপুরে সড়ক দূর্ঘটনা যুবলীগ নেতা নিহত,আহত-এক স্বাস্থ্যবিধি মনে চলুন,সরকার আপনাদের পাশে আছে: প্রধানমন্ত্রী
লক্ষ্মীপুরে শ্বাশুড়ীকে শ্বাসরোধে হত্যার অভিযোগে পূত্রবধু আটক

লক্ষ্মীপুরে শ্বাশুড়ীকে শ্বাসরোধে হত্যার অভিযোগে পূত্রবধু আটক

নিজস্ব প্রতিবেদক:
পারিবারিক কলহের জের ধরে লক্ষ্মীপুরে রামগঞ্জের রাঘবপুর এলাকায় শ্বাশুড়ী রহিমা বেগম(৬০) কে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে পূত্রবধু তাহমিনা আক্তার (২৫)কে আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার ভোরে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতার মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে শ্বাশুড়ী রহিমা বেগম ও পূত্রবধু তাহমিনা আক্তারের সাথে পারিবারিক বিরোধ চলে আসছে। এ নিয়ে বুধবার রাতে শ্বাশুড়ী ও পূত্রবধুর সাথে ঝগড়া হয়। এক পর্যায়ে কথাকাটিও হয় দুইজনের মধ্যে। এরপর নিজ রুমে ঘুমিয়ে পড়েন শ্বাশুড়ী।

ঘুমান্ত অবস্থায় রাতের কোন এক সময়ে শ্বাসরোধ করে শ্বাশুড়ীকে হত্যা করে চিৎকার দিয়ে পূত্রবধু জ্ঞান হারিয়ে ফেলেন। পরে স্থানীয়রা এসে দরজা খুলতে না পেরে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে পূত্রবধুকে আটক করে। নিহত শ্বাশুড়ীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান, শ্বাশুড়ীকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করার অভিযোগে পূত্রবধুকে আটক করা হয়েছে। তবে প্রাথমিকভাবে হত্যার কথা স্বীকার করেছে পূত্রবধু তাহমিনা। এ বিষয়ে তদন্ত চলছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact