আজ রবিবার, ০২ মে ২০২১, ০৯:২৪ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
লক্ষ্মীপুরে সড়ক দূর্ঘটনা যুবলীগ নেতা নিহত,আহত-এক স্বাস্থ্যবিধি মনে চলুন,সরকার আপনাদের পাশে আছে: প্রধানমন্ত্রী লক্ষ্মীপুরে বাস চালুর দাবিতে বিক্ষোভ লক্ষ্মীপুরে চিরনিদ্রায় সাংবাদিক ফয়সল নিষেধাজ্ঞার দুই মাস পর মেঘনায় মাছ ধরতে গিয়ে খালি হাতে ফিরছে জেলেরা লক্ষ্মীপুরে হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার দিলেন পৌর মেয়র লক্ষ্মীপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মেয়র প্রার্থী মাসুম ভূঁইয়ার ইফতার প্রতিবন্ধী অসহায়দের পাশে স্বেচ্ছাসেবী সংগঠন গ্রীন লক্ষ্মীপুর নিষেধাজ্ঞার দুইমাস পর মেঘনায় মাছ শিকারের জন্য প্রস্তুতি নিচ্ছে জেলেরা লক্ষ্মীপুরের শ্রেষ্ঠ ওসি হলেন জসিম উদ্দিন
লক্ষ্মীপুরে বাস চালুর দাবিতে বিক্ষোভ

লক্ষ্মীপুরে বাস চালুর দাবিতে বিক্ষোভ

নিজস্ব প্রতিদেক:

বাস চালুসহ তিন দফা দাবিতে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল করেছেন পরিবহনশ্রমিকরা। দাবির বাস্তবায়ন না হলে কঠোর কর্মসূচি দেয়ার ঘোষণাও দেন তারা।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ (০২ মে) রোববার সকালে এই বিক্ষোভ করে জেলা বাস ও মিনিবাস সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন। সংগঠনটির নেতা-কর্মীরা জেলা শহরের উত্তর তেমুহনী এলাকা থেকে মিছিল নিয়ে বিভিন্ন সড়ক ঘুরে আদালত ভবনে গিয়ে সমাবেশে বসেন।

সেখানে বক্তারা বলেন, পরিবহনশ্রমিকদের কথা বিবেচনা করে স্বাস্থ্যবিধি মেনে বাস চালু করতে হবে। তা না হলে ৪ মে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অবস্থানসহ কঠোর কর্মসূচি দেয়া হবে।

জনস্বার্থ বিবেচনায় শনিবারই ঈদের আগে গণপরিবহন চালু করার ইঙ্গিত দিয়েছেন সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী শনিবার তার সরকারি বাসা থেকে নিয়মিত বিফ্রিংয়ে বলেছেন, লকডাউনের পর জনস্বার্থের কথা বিবেচনায় রেখে সরকার ঈদের আগে গণপরিবহন চালুর ব্যাপারে চিন্তাভাবনা করছে। আন্দোলন, বিক্ষোভে না গিয়ে পরিবহন মালিক-শ্রমিকদের ধৈর্য ধরার আহ্বান জানান তিনি।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact