আজ রবিবার, ২০ Jun ২০২১, ০৫:২২ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
স্থায়ী আবাস পেল ৫৩ হাজার পরিবার লক্ষ্মীপুর-২ আসনের উপ-নির্বাচন ও ৬টি ইউপির প্রতিটি কেন্দ্রই যাচ্ছে নির্বাচনী সামগ্রী লক্ষ্মীপুরে জেলেকে পিটিয়ে হত্যা, জড়িতদের গ্রেপ্তার ও বিচার চেয়ে পরিবারের আকুতি বিএনপি এখন অস্তীত্বহীন,জনরায়কে ভয় পায় বলে নির্বাচনে আসেনা: জাহাঙ্গীর কবির নানক করোনা আরো ৫৪জনের মৃত্যু,শনাক্ত ৩৮৮৩ আলোচিত ইসলামি বক্তা ত্ব-হা ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন: পুলিশ জামিনে মুক্তি পেলেন নিপুণ রায় চৌধুরী লক্ষ্মীপুরের মতিরহাটে হচ্ছে নতুন লঞ্চঘাট লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর উপহার ৫শ ঘর উদ্বোধনের অপেক্ষায় জেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ, চেয়ারম্যানসহ ২৭জনকে আসামী করে মামলা
হামদর্দ ট্রাস্টি বোর্ডের দুই সদস্য জাতীয় অধ্যাপক হিসেবে নিয়োগ পাওয়ায় ফুলেল শুভেচ্ছা

হামদর্দ ট্রাস্টি বোর্ডের দুই সদস্য জাতীয় অধ্যাপক হিসেবে নিয়োগ পাওয়ায় ফুলেল শুভেচ্ছা

অনলাইন ডেস্ক;
হামদর্দ বোর্ড অব ট্রাস্টিজ এর ভাইস-চেয়ারম্যান, বাংলাদেশ ডায়াবেটিক সমিতির সভাপতি, হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশের ইউনানী-আয়ুর্বেদিক অনুষদের ডিন অধ্যাপক ডা. এ.কে আজাদ খান এবং হামদর্দ বোর্ড অব ট্রাস্টিজ এর সম্মানিত সদস্য, বাংলাদেশ গ্যাস্ট্রোএনটারোলজি সোসাইটির সভাপতি অধ্যাপক ডা.মাহমুদ হাসানকে সরকার জাতীয় অধ্যাপক হিসেবে নিয়োগ দেওয়ায় ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ও চিফ মোতাওয়াল্লী ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া।
রাজধানীর বাংলামটরে হামদর্দের নিজস্ব কার্যালয়ে এ শুভেচ্ছা জানানো হয়। এ সময় ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া বলেন, বাংলাদেশের দুই নক্ষত্র অধ্যাপক ডা. এ.কে আজাদ খান এবং অধ্যাপক ডা.মাহমুদ হাসান হামদর্দের ট্রাস্টি বোর্ডের সদস্য হিসেবে প্রতিষ্ঠানকে এগিয়ে নিতে অব্যাহতভাবে পরামর্শ ও অনুপ্রেরণা দিয়ে যাচ্ছেন । তাদেরকে জাতীয় অধ্যাপকের মর্যাদা প্রদান করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিও কৃতজ্ঞতা জানাচ্ছে হামদর্দ পরিবার । অধ্যাপক ডা. এ.কে আজাদ খান বলেন, হামদর্দ পরিবারের একজন সদস্য হিসেবে আমি সবসময়ই গর্ববোধ করি। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে যে সম্মান দিয়েছেন, তা ধরে রেখে দেশকে এগিয়ে নিতে আমি সচেষ্ট থাকবো। এ সময় হামদর্দের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. জামাল উদ্দিন রাসেলসহ পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগেও হামদর্দ বোর্ড অব ট্রাস্টিজের প্রাক্তন দুই চেয়ারম্যান প্রয়াত অধ্যাপক ডা. নুরুল ইসলাম ও প্রয়াত অধ্যাপক ডা. এম আর খান জাতীয় অধ্যাপকের মর্যাদা লাভ করেছিলেন ।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact