আজ রবিবার, ২০ Jun ২০২১, ১০:২৮ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
স্থায়ী আবাস পেল ৫৩ হাজার পরিবার লক্ষ্মীপুর-২ আসনের উপ-নির্বাচন ও ৬টি ইউপির প্রতিটি কেন্দ্রই যাচ্ছে নির্বাচনী সামগ্রী লক্ষ্মীপুরে জেলেকে পিটিয়ে হত্যা, জড়িতদের গ্রেপ্তার ও বিচার চেয়ে পরিবারের আকুতি বিএনপি এখন অস্তীত্বহীন,জনরায়কে ভয় পায় বলে নির্বাচনে আসেনা: জাহাঙ্গীর কবির নানক করোনা আরো ৫৪জনের মৃত্যু,শনাক্ত ৩৮৮৩ আলোচিত ইসলামি বক্তা ত্ব-হা ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন: পুলিশ জামিনে মুক্তি পেলেন নিপুণ রায় চৌধুরী লক্ষ্মীপুরের মতিরহাটে হচ্ছে নতুন লঞ্চঘাট লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর উপহার ৫শ ঘর উদ্বোধনের অপেক্ষায় জেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ, চেয়ারম্যানসহ ২৭জনকে আসামী করে মামলা
গাজা ও ইসরায়েলের আকাশে বোমার ঝলকানি,বহু হতাহত

গাজা ও ইসরায়েলের আকাশে বোমার ঝলকানি,বহু হতাহত

অনলাইন ডেস্ক:

ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা উপত্যকায় ইহুদিবাদী ইসরায়েল জঙ্গিবিমানের সাহায্যে একের পর এক বোমা হামলা চালাচ্ছে। এ পর্যন্ত গাজা উপত্যকায় কয়েকশ বার বিমান হামলা চালিয়েছে তারা। জবাবে ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাসসহ অন্য সশস্ত্র সংগঠনগুলো ব্যাপকভাবে রকেট হামলা চালাচ্ছে ইসরায়েলে।

ইসরায়েলে এ পর্যন্ত ফিলিস্তিনি সংগঠনগুলো এক হাজারের বেশি রকেট হামলা চালিয়েছে। এতে দুপক্ষেই হতাহতের সংখ্যা বেড়েছে। ইসলামি জিহাদ আন্দোলনের আল-কুদস ব্রিগেড জানিয়েছে, তারা বুধবার তেল আবিব, আশকেলন বি’র শেবা ও সেদরতে ১০০ রকেট ছুঁড়েছে। হামাসের সামরিক শাখা ইযাদ্দিন আল-কাসসাম জানিয়েছে, বুধবার তারা ইসরায়েল অভিমুখে ২১০টি রকেট ছুঁড়েছে।

ইসরায়েল জানিয়েছে, ফিলিস্তিনের প্রতিরোধকামী সংগঠনগুলো সোমবার সন্ধ্যা থেকে এ পর্যন্ত ইসরায়েলের বিভিন্ন শহর লক্ষ্য করে এক হাজারের বেশি রকেট ছুঁড়েছে। তবে, আয়রন ডোম ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবহার করে ইসরায়েলি বাহিনী এ পর্যন্ত কতগুলো রকেট ভুপাতিত করতে সক্ষম হয়েছে তা পরিষ্কার নয়।

গাজা থেকে ছোঁড়া রকেটের আঘাতে এ পর্যন্ত তেল আবিবসহ বিভিন্ন শহরে ৬ জন নিহত হয়েছে বলে ইসরায়েলি কর্তৃপক্ষ নিশ্চিত করেছে। ফিলিস্তিনে নিহত হয়েছেন অর্ধশতাধিক।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact