আজ শনিবার, ১৯ Jun ২০২১, ১২:৩৭ পূর্বাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
করোনা আরো ৫৪জনের মৃত্যু,শনাক্ত ৩৮৮৩ আলোচিত ইসলামি বক্তা ত্ব-হা ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন: পুলিশ জামিনে মুক্তি পেলেন নিপুণ রায় চৌধুরী লক্ষ্মীপুরের মতিরহাটে হচ্ছে নতুন লঞ্চঘাট লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর উপহার ৫শ ঘর উদ্বোধনের অপেক্ষায় জেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ, চেয়ারম্যানসহ ২৭জনকে আসামী করে মামলা বিএনপি আসলে ভালো হতো, নির্বাচনে কোন অনিয়ম হলে ভোট বন্ধ হবে : সিইসি জনবল সংকটে বেহাল লক্ষ্মীপুরে রায়পুর হ্যাচারী, উৎপাদন ব্যাহত লক্ষ্মীপুর-২ আসনে উপ-নির্বাচন: জমে উঠেছে প্রচার-প্রচারনা,নানা অভিযোগ লক্ষ্মীপুরে দুই আম ব্যবসায়ীর দেহে ভারতীয় ভেরিয়েন্ট করোনার ধরন শনাক্ত
লক্ষ্মীপুরে ছাত্রকে যৌন নিপীড়নের ঘটনায় অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার

লক্ষ্মীপুরে ছাত্রকে যৌন নিপীড়নের ঘটনায় অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
লক্ষ্মীপুরে তেরবেকী এলাকায় মাদ্রাসা ছাত্রকে যৌন নিপীড়ন ও নির্যাতনের ঘটনায় মাদ্রাসার শিক্ষক আবদুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভোররাতে ওই এলাকা থেকে অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করা হয়। এর আগে রাতে ওই শিশুর বাবা বাদী হয়ে শিক্ষক আবদুর রহমানকে আসামী করে সদর থানায় মামলা দায়ের করেন।

পুলিশ ও নির্যাতিত শিশুর পরিবার জানায়, দীর্ঘদিন ধরে শহরের তেরবেকীর মারকাজুল ওয়াস সুন্নাহ আল মাদ্রাসার হেফজে বিভাগে পড়ছে ওই শিশু। প্রায়ই দিন মাদ্রাসার শিক্ষক আবদুর রহমান শিশুটিকে যৌননিপীড়ন ও নির্যাতন করে আসছিল। রোববার সকালেও একইভাবে নিপীড়ন করলে শিশুটি বিষয়টি তার পরিবারকে জানায় এবং রাতে সদর থানায় মামলা করেন। পরে পুলিশ অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসিম উদ্দিন জানান, অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। শিশুটিকে শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য সদর হাসপাতাল পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। তদন্তের ঘটনা প্রমানিত হলো দ্রুত আদালতে প্রতিবেদন দেয়া হবে।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact