আজ মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১০:১৩ পূর্বাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
লক্ষ্মীপুরে চারসন্তানসহ মায়ের বিষপানে আত্মহত্যার চেষ্টা বসতভিটি বিক্রি না করায় মুক্তিযোদ্ধা লাঞ্চিত,প্রতিবাদে বিক্ষোভ একাদশ-দ্বাদশের ফল মিলিয়ে এইচএসসির ফলাফল লক্ষ্মীপুরে চারদিন পর দুই সন্তান ও মায়ের খোঁজ মিলেছে লক্ষ্মীপুরে নদী ভাঙ্গন রোধে বাঁধ উদ্বোধন করেছেন এমপি নুরউদ্দিন চৌধুরী নয়ন লক্ষ্মীপুরে মেঘনার ভয়াবহ ভাঙ্গনে মাটি চাপা পড়ে নিখোঁজ-১,জীবিত উদ্ধার -৩ প্রধানমন্ত্রীর জন্মদিন ঘিরে ‘থ্যাংক ইউ পিএম’ ক্যাম্পেইন ডিসেম্বরের মধ্যে আরো ১০ কোটি মানুষ টিকা পাবেন: স্বাস্থ্য সচিব লক্ষ্মীপুরে টিউবওয়েল বসাতে গিয়ে রশি ছিড়ে শ্রমিকের মৃত্যু লক্ষ্মীপুর জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রশিক্ষণার্থীর মধ্যে সনদ বিতরন
লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট

নিজস্ব প্রতিবেদক:

লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে। শুক্রবার সকালে জেলা স্টেডিয়াম মাঠে জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মো. আনোয়ার হোছাইন আকন্দ এ খেলার উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার ড.এএইচএম কামরুজ্জামান,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাউদ্দিন টিপু,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসিম উদ্দিন।

 

উপজেলা ভিত্তিক সদর উপজেলার ২১টি ইউনিয়ন এ খেলায় অংশ নিবেন। খেলার শুরুতে মান্দারী ইউনিয়ন ও লাহারকান্দি ইউনিয়ন প্রতিদ্বন্ধিতা করেন। পরে টাইব্রেকারে মান্দারী ইউনিয়নকে হারিয়ে লাহারকান্দি ইউনিয়ন জয় লাভ করেন।

 

এছাড়া রায়পুর, রামগতি, কমলনগর ও রামগঞ্জেও বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact