আজ শুক্রবার, ১৮ Jun ২০২১, ০৩:১৪ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
জেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ, চেয়ারম্যানসহ ২৭জনকে আসামী করে মামলা বিএনপি আসলে ভালো হতো, নির্বাচনে কোন অনিয়ম হলে ভোট বন্ধ হবে : সিইসি জনবল সংকটে বেহাল লক্ষ্মীপুরে রায়পুর হ্যাচারী, উৎপাদন ব্যাহত লক্ষ্মীপুর-২ আসনে উপ-নির্বাচন: জমে উঠেছে প্রচার-প্রচারনা,নানা অভিযোগ লক্ষ্মীপুরে দুই আম ব্যবসায়ীর দেহে ভারতীয় ভেরিয়েন্ট করোনার ধরন শনাক্ত লক্ষ্মীপুরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, ভাংচুর,আহত ১০ বিয়ের পিঁড়ীতে বসা হলোনা সালাউদ্দিনের,লক্ষ্মীপুরে গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম নতুন সেনাপ্রধান হিসেবে নিয়োগ পেলেন জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ করোনা সংক্রমন বাড়ায় ১৬৫ ইউপির নির্বাচন স্থগিত লক্ষ্মীপুরে ইটভাটা মালিক ডিপজলকে ৬মাসের কারাদন্ড
লক্ষ্মীপুরে কিশোরীকে দলবেঁধে ধর্ষনের মামলায় তিন আসামী গ্রেপ্তার

লক্ষ্মীপুরে কিশোরীকে দলবেঁধে ধর্ষনের মামলায় তিন আসামী গ্রেপ্তার

লক্ষ্মীপুর প্রতিনিধি
লক্ষ্মীপুরে কমলনগরে কিশোরীকে দলবেঁেধ ধর্ষনের মামলায় খালুসহ তিন আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হচ্ছে কিশোরীর খালু রমজান আলী, রাজু ওরফে গাজী ও ইউসুফ। আজ সোমবার ভোররাতে উপজেলার চরলরেন্সের শহীদপুর এলাকা থেকে তিনজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত তিন আসামী ধর্ষনের দায় স্বীকার করেছে বলে জানিয়েছেন পুলিশ সুপার ড.এএইচএম কামরুজ্জামান। তাদের তিনজনকে আজ আদালতে তোলার কথা রয়েছে।

এর আগে বৃহস্পতিবার রাতে তিনজনকে আসামী করে ওই কিশোরীর মা বাদী হয়ে কমলনগর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোসলেহ উদ্দিন জানান, কিশোরী ধর্ষনের মামলার অভিযুক্ত তিন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের তিনজনকে আদালতে তোলা হবে। তবে প্রাথমিকভাবে ধর্ষনের দায় স্বীকার করেছে তারা।

মামলার এজাহার ও ভুক্তভোগীর পরিবারসূত্রে জানা যায়, বুধবার রাত ৩টার দিকে ওই কিশোরী প্রাকৃতিক ডাকে ঘর থেকে বের হলে ওৎ পেতে থাকা অভিযুক্ত তিনজন তাকে মুখ চেপে ধরে বাড়ির পিছনের পুকুরপাড়ে নিয়ে দলবেঁেধে ধর্ষন করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে স্বজনরা ওই কিশোরীকে উদ্বার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নিয়ে গেলে সেখান থেকে তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে রেফার করা হয়।
ভুক্তভোগীর মায়ের দাবি, জমি নিয়ে বিরোধের জের ধরে অভিযুক্তরা ধর্ষণের ঘটনাটি ঘটিয়েছে। ঘটনায় অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তিনি।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact