আজ শুক্রবার, ১৮ Jun ২০২১, ১০:৪৯ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
করোনা আরো ৫৪জনের মৃত্যু,শনাক্ত ৩৮৮৩ আলোচিত ইসলামি বক্তা ত্ব-হা ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন: পুলিশ জামিনে মুক্তি পেলেন নিপুণ রায় চৌধুরী লক্ষ্মীপুরের মতিরহাটে হচ্ছে নতুন লঞ্চঘাট লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর উপহার ৫শ ঘর উদ্বোধনের অপেক্ষায় জেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ, চেয়ারম্যানসহ ২৭জনকে আসামী করে মামলা বিএনপি আসলে ভালো হতো, নির্বাচনে কোন অনিয়ম হলে ভোট বন্ধ হবে : সিইসি জনবল সংকটে বেহাল লক্ষ্মীপুরে রায়পুর হ্যাচারী, উৎপাদন ব্যাহত লক্ষ্মীপুর-২ আসনে উপ-নির্বাচন: জমে উঠেছে প্রচার-প্রচারনা,নানা অভিযোগ লক্ষ্মীপুরে দুই আম ব্যবসায়ীর দেহে ভারতীয় ভেরিয়েন্ট করোনার ধরন শনাক্ত
যৌতুক না দেয়ায় লক্ষ্মীপুরে গৃহবধুকে পিটিয়ে হত্যা,স্বামী পলাতক

যৌতুক না দেয়ায় লক্ষ্মীপুরে গৃহবধুকে পিটিয়ে হত্যা,স্বামী পলাতক

লক্ষ্মীপুর প্রতিনিধি
যৌতুক না দেয়ায় লক্ষ্মীপুরে গৃহবধু শাহীনুর আক্তারকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে স্বামী আবদুল হান্নানের বিরুদ্ধে। এ ঘটনার পর স্বামী আবদুল হান্নানসহ শ^শুরবাড়ির লোকজন পলাতক রয়েছে। আজ শুক্রবার বিকেলে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শাহীনুর আক্তার। পুুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, ৬ বছর আগে লক্ষ্মীপুর পৌরসভার বাঞ্চানগর এলাকার দুলাল মিয়ার মেয়ে শাহীনুর আক্তারের সাথে একই গ্রামের খোরশেদ আলমের ছেলে আবদুল হান্নানের সাথে বিয়ে হয়। বিয়ে পর থেকে যৌতুকের জন্য শাহীনুর আক্তারকে প্রায় নির্যাতন করতো স্বামী আবদুল হান্নানসহ শ^শুরবাড়ির লোকজন। ইতিমধ্যে কয়েক দফা যৌতুকের টাকা পরিশোধও করে শাহীনুর আক্তারের বাবা দুলাল মিয়া। সম্প্রতি শাহীনুর আক্তারের কাছে ১ লাখ টাকা যৌতুক দাবী করে স্বামী আবদুল হান্নান। এ নিয়ে প্রায় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। দাবীকৃত যৌতুকের টাকা নিয়ে গত মঙ্গলবার রাতে দুইজনের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে গৃহবধুর মুখে বেধেঁ বেদম মারধর করে আবদুল হান্নান। পরে গুরুতর আহত অবস্থায় শ^শুরবাড়ির লোকজন শাহীনুরকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে হাসপাতালে থেকে পালিয়ে যায় আবদুল হান্নানসহ অন্যরা।

এদিকে শাহীনুর আক্তারের বাবা দুলাল মিয়াসহ স্বজনরা জানায়, বিয়ের পর থেকে শাহীনুরকে স্বামী ও শ^শুরবাড়ির লোকজন যৌতুকের জন্য প্রায়ই শাররিক ও মানষিকভাবে নির্যাতন করত। ইতিমধ্যে কয়েক দফা যৌতুকের টাকা পরিশোধ করা হয়। গত কয়েকদিন ধরে আবদুল হান্নান যৌতুক হিসেবে ১ লাখ টাকা দাবী করে আসছিল। দাবীকৃত যৌতুকের টাকা না দেয়ায় শাহীনুরকে পিটিয়ে হত্যা করে আবদুল হান্নানসহ শ^শুরবাড়ির লোকজন। জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন তারা।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: আনোয়ার হোসেন জানান, গৃহবধু শাহীনুর আক্তারের শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে। তবে নির্যাতনে শাহীনুর আক্তার মারা গেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।

শহর পুলিশ ফাড়িঁর উপ-পরিদর্শক মো. আবদুল মতিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাপাতাল মর্গে পাঠানো হয়েছে। জড়িতদের ধরতে অভিযান চলছে।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact