আজ শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:১১ অপরাহ্ন

Logo
সংবাদ শিরোনাম:
একাদশ-দ্বাদশের ফল মিলিয়ে এইচএসসির ফলাফল লক্ষ্মীপুরে চারদিন পর দুই সন্তান ও মায়ের খোঁজ মিলেছে লক্ষ্মীপুরে নদী ভাঙ্গন রোধে বাঁধ উদ্বোধন করেছেন এমপি নুরউদ্দিন চৌধুরী নয়ন লক্ষ্মীপুরে মেঘনার ভয়াবহ ভাঙ্গনে মাটি চাপা পড়ে নিখোঁজ-১,জীবিত উদ্ধার -৩ প্রধানমন্ত্রীর জন্মদিন ঘিরে ‘থ্যাংক ইউ পিএম’ ক্যাম্পেইন ডিসেম্বরের মধ্যে আরো ১০ কোটি মানুষ টিকা পাবেন: স্বাস্থ্য সচিব লক্ষ্মীপুরে টিউবওয়েল বসাতে গিয়ে রশি ছিড়ে শ্রমিকের মৃত্যু লক্ষ্মীপুর জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রশিক্ষণার্থীর মধ্যে সনদ বিতরন লক্ষ্মীপুরে পদ্মা ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন নিখোঁজের তিনদিনেও লক্ষ্মীপুরে মা ও দুই মেয়ের হদিস নাই
যৌতুক না দেয়ায় লক্ষ্মীপুরে গৃহবধুকে পিটিয়ে হত্যা,স্বামী পলাতক

যৌতুক না দেয়ায় লক্ষ্মীপুরে গৃহবধুকে পিটিয়ে হত্যা,স্বামী পলাতক

লক্ষ্মীপুর প্রতিনিধি
যৌতুক না দেয়ায় লক্ষ্মীপুরে গৃহবধু শাহীনুর আক্তারকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে স্বামী আবদুল হান্নানের বিরুদ্ধে। এ ঘটনার পর স্বামী আবদুল হান্নানসহ শ^শুরবাড়ির লোকজন পলাতক রয়েছে। আজ শুক্রবার বিকেলে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শাহীনুর আক্তার। পুুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, ৬ বছর আগে লক্ষ্মীপুর পৌরসভার বাঞ্চানগর এলাকার দুলাল মিয়ার মেয়ে শাহীনুর আক্তারের সাথে একই গ্রামের খোরশেদ আলমের ছেলে আবদুল হান্নানের সাথে বিয়ে হয়। বিয়ে পর থেকে যৌতুকের জন্য শাহীনুর আক্তারকে প্রায় নির্যাতন করতো স্বামী আবদুল হান্নানসহ শ^শুরবাড়ির লোকজন। ইতিমধ্যে কয়েক দফা যৌতুকের টাকা পরিশোধও করে শাহীনুর আক্তারের বাবা দুলাল মিয়া। সম্প্রতি শাহীনুর আক্তারের কাছে ১ লাখ টাকা যৌতুক দাবী করে স্বামী আবদুল হান্নান। এ নিয়ে প্রায় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। দাবীকৃত যৌতুকের টাকা নিয়ে গত মঙ্গলবার রাতে দুইজনের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে গৃহবধুর মুখে বেধেঁ বেদম মারধর করে আবদুল হান্নান। পরে গুরুতর আহত অবস্থায় শ^শুরবাড়ির লোকজন শাহীনুরকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে হাসপাতালে থেকে পালিয়ে যায় আবদুল হান্নানসহ অন্যরা।

এদিকে শাহীনুর আক্তারের বাবা দুলাল মিয়াসহ স্বজনরা জানায়, বিয়ের পর থেকে শাহীনুরকে স্বামী ও শ^শুরবাড়ির লোকজন যৌতুকের জন্য প্রায়ই শাররিক ও মানষিকভাবে নির্যাতন করত। ইতিমধ্যে কয়েক দফা যৌতুকের টাকা পরিশোধ করা হয়। গত কয়েকদিন ধরে আবদুল হান্নান যৌতুক হিসেবে ১ লাখ টাকা দাবী করে আসছিল। দাবীকৃত যৌতুকের টাকা না দেয়ায় শাহীনুরকে পিটিয়ে হত্যা করে আবদুল হান্নানসহ শ^শুরবাড়ির লোকজন। জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন তারা।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: আনোয়ার হোসেন জানান, গৃহবধু শাহীনুর আক্তারের শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে। তবে নির্যাতনে শাহীনুর আক্তার মারা গেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।

শহর পুলিশ ফাড়িঁর উপ-পরিদর্শক মো. আবদুল মতিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাপাতাল মর্গে পাঠানো হয়েছে। জড়িতদের ধরতে অভিযান চলছে।


© স্বত্ব ২০২০ | About-US | Privacy-PolicyContact